Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » মেহেরপুরে মুদি ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার




কৌশিক আহমেদ শিমুল//
  মেহেরপুরে মুদি ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার



মেহেরপুর সদর উপজেলার আশরাফুপুর গ্রামে নিখোঁজ হওয়ার ১৪ দিন পর জান্নাত আলী নামের এক মুদি ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।
 আজ বুধবার  সকালে গ্রামের একটি ক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত জান্নাত আলী একই গ্রামের সলেমান আলীর ছেলে। এসময় লাশের পাশে থেকে একটি বিষের বোতলও উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে পাওনাদারে টাকা পরিশোধ করতে না পেরে অপমানে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি।
স্থানীয়রা জানান, আশরাফপুর গ্রামের গোরস্থানপাড়ার মুদি ব্যবসায়ী জান্নাত আলী গত ৩ মে বাড়ির কাউকে কিছু না জানিয়ে নিরুদ্দেশ হয়। এসময় তিনি তার মোবাইল ফোনটিও সঙ্গে নেননি। দীর্ঘ ১৪ দিন ধরে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি। বুধবার সকালে ওই এলাকার কয়েকজন কৃষক মাঠে যাওয়ার সময় তাদের নাকে দুগন্ধ লাগে। পরে তারা একটি ভুট্টা ক্ষেতের দিকে গিয়ে অর্ধগলিত লাশের সন্ধান পান। এসময় তারা চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন গিয়ে জান্নাত আলীর লাশ সনাক্ত করেন।
জান্নাত আলীর পারিবারিক সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার একটি পোল্ট্রি ফিডের দোকান থেকে তিনি প্রায় ৬ লাখ টাকার পন্য কিনেন। পরে ওই টাকা পরিশোধ করতে পারেননি। পাওনাদার হালাখাতার কার্ড পাঠান। তিনি পাওনাদারের টাকা পরিশোধ করতে না পেরে লজ্জায় বিষপান করে আত্মহত্যা করতে পারেন বলে ধারনা করছেন তারা।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রবিউল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply