sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » গলফ খেলতে গিয়ে চোটের হাত থেকে বাঁচলেন অ্যান্ডারসন


  গলফ খেলতে গিয়ে চোটের হাত থেকে বাঁচলেন অ্যান্ডারসন
  ভারতের বিরুদ্ধে এজবাস্টনে প্রথম টেস্ট চার দিনে জিতে নিয়েছে ইংল্যান্ড। বৃহস্পতিবার থেকে লর্ডসে শুরু দ্বিতীয় টেস্ট। মাঝে কিছুটা সময় পেয়েছে দুই দলই। এই অবসরে গলফ কোর্সে হাজির দুই ব্রিটিশ পেসার। স্টুয়ার্ট ব্রডকে সঙ্গে নিয়ে গলফ খেলে সময় কাটাচ্ছিলেন  জেমস অ্যান্ডারসন। আর সেই গলফ খেলতে গিয়ে বড়সড় চোটের হাত থেকে বাঁচলেন জেমস অ্যান্ডারসন।



অ্যান্ডারসন জোরে হিট করেছিলেন গলফ বলে। কিন্তু সেই বল গাছে লেগে আচমকা ফিরে আসে। এতটাই গতি ছিল যে সেই ফিরে আসা বল সরাসরি এসে লাগে অ্যান্ডারসনের মুখে। আর এই পুরো বিষয়টিই ব্রডের মোবাইল ক্যামেরায় ধরা পড়ে। মুখে বল লাগার পর আর কিন্তু দেখা যাচ্ছে না অ্যান্ডাসরনকে। যদিও সেই ভিডিওতেই ব্রড লিখে দেন অ্যান্ডারসন সুস্থ আছেন।



বড় সড় চোট লাগতেই পারত অ্যান্ডারসনের। লর্ডসে বৃহস্পতিবার থেকে দ্বিতীয় টেস্ট শুরু। অ্যান্ডারসন ইংল্যান্ডের জন্য কতটা গুরুত্বপূর্ণ সেটা প্রমাণ হয়ে গিয়েছে এজবাস্টনে প্রথম টেস্টে। ইংল্যান্ডের হয়ে টেস্ট ক্রিকেটে তাঁর ঝুলিতে রয়েছে সর্বোচ্চ উইকেট। তবে একটাই স্বস্তি ইংল্যান্ড শিবিরে,অ্যান্ডারসনের চোট গুরুতর নয়।


এদিকে রবিবারই দ্বিতীয় টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষনা করেছে ইংল্যান্ড। ফর্মের কারণে বাদ পড়লেন মালান। পরিবর্তে দলে আসছেন ২০ বছর বয়সী ওলি পপ। অন্যদিকে ক্রিস ওকস আসছেন বেন স্টোকসের জায়গায়।আগামী সপ্তাহেই ব্রিস্টলে শুনানি রয়েছে স্টোকসের।



«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply