sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » » অগ্রিম টিকিট বিক্রির শেষ দিনে জনসমুদ্রে কমলাপুর রেল স্টেশনে




রাজধানী ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে আজ রোববার ২১ আগস্টের আগাম টিকিট দেয়া হচ্ছে। সকাল ৮টা থেকে টিকিট দেয়া শুরু হয়েছে। প্রতিটি কাউন্টারের সামনে ঈদে ঘরমুখো মানুষের দীর্ঘ লাইন। রীতিমত কমলাপুর রেলওয়ে স্টেশন জনসমুদ্রে পরিণত হয়েছে।
অনেকেই টিকিটের জন্য গতকাল শনিবার রাত থেকে লাইনে দাঁড়িয়ে আছে। সময় যত গড়াচ্ছে, লাইনও তত দীর্ঘ হচ্ছে। পুরো স্টেশন এলাকা সিসিটিভি ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে।

কালো বাজারে টিকিট বিক্রি প্রতিরোধে রয়েছে র‌্যাব, পুলিশ, রেলওয়ে পুলিশ, আনসার বাহিনী। তাৎক্ষণিক সাজা দিতে রয়েছে ভ্রাম্যমাণ আদালত।
বাংলাদেশ রেলওয়ে ৮ আগস্ট থেকে ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে একযোগে ঈদের আগাম টিকিট বিক্রি শুরু করে। আজ শেষ দিন। ১৬ থেকে ১৯ আগস্ট পর্যন্ত বিক্রি হবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের ফিরতি টিকিট।

কমলাপুর স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী বলেন, আজ ঈদ যাত্রার শেষ দিনের টিকিট বিক্রি হবে। আজকের টিকিট নিতে ভোর থেকে স্টেশনে অনেক লোক এসেছে। আগে আসলে আগে পাবে ভিত্তিতে টিকিট বিক্রি হচ্ছে। সবাই টিকিট পাবেন কিনা বলা যাচ্ছে না। তবে টিকিট যতক্ষণ আছে ততোক্ষণ দেয়া হবে। ১৭ আগস্ট থেকে এবারের ঈদ যাত্রা শুরু হবে। ২০ আগস্ট সারাদেশের উদ্দেশে মোট ৬৮টি ট্রেন ছেড়ে যাবে।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply