sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » মনপুরা’র মিলি ও মঞ্চের জ্যোতি



গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ সিনেমায় অভিনয় করে তারকা হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী ফারহানা মিলি। এরপর টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় করলেও সিনেমায় আর সেভাবে দেখা যায়নি তাকে।

অন্যদিকে মঞ্চের গুণী অভিনয় শিল্পী জ্যোতি সিনহা। সম্প্রতি হৃৎমঞ্চ প্রযোজিত ‘রুধিররঙ্গিণী’ নাটকের মাধ্যমে আলোচিত হয়েছেন জ্যোতি সিনহা। এর আগে ‘কহে বীরাঙ্গনা’, ‘দেবতার গ্রাস’, ‘লেইমা’, ‘ইঙাল আঁধার পালা’ নাটকে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন।
অভিনেত্রী ফারহানা মিলির সঙ্গে জ্যোতি সিনহার আরেকটা জায়গা মিল রয়েছে। দুজনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। জ্যোতি বর্তমানে মৌলভীবাজার জেলা শিল্পকলা একডেমির কালচারাল অফিসার হিসেবে কর্মরত।

অন্যদিকে মিলি ব্যস্ত টিভি নাটকের অভিনয় আর সংসার নিয়ে। ব্যক্তি জীবনে মিলি ও জ্যোতি বেশ ভালো বন্ধু। কিছুদিন আগেই বন্ধুর বাড়ি বেড়াতে গিয়েছিলেন ‘মনপুরা নায়িকা’ ফারহানা মিলি। সেখানে জ্যোতির সঙ্গে বেশ আনন্দের সময় কাটান।
জ্যোতি সিনহা বলেন, “ফারহানা মিলি ব্যক্তি জীবনে অসাধারণ একজন মানুষ। মৌলভীবাজারের কমলগঞ্জের ঘোড়ামারা গ্রামে আমাদের গ্রামের বাড়িতে হুট করেই বেড়াতে আসেন। গ্রামের সাধারণ মানুষের সঙ্গে সময় কাটান। অনেকেই ‘মনপুরা’ নায়িকাকে কাছে পেয়ে ছবি তুলেন। ফারহানা মিলিও হাসিমুখে সবার ছবি তোলার আবদার মেটান।”
আজ (৫ আগস্ট) বন্ধু দিবসে ‘মনপুরা’ নায়িকা ফারহানা মিলি ও জ্যোতি সিনহার এই যুগল ছবিটি প্রকাশ করা হলো।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply