sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » অভিষেককে নিয়ে সমালোচনার জবাব দিলেন ঐশ্বরিয়া



অভিষেক বচ্চন গত তিন বছর ধরেই সিনেমায় অভিনয় করছেন না। এ নিয়ে সমালোচনা শুরু হয়েছে। কেউ কেউ অভিষেক বচ্চনকে বেকার বলে মজা করছেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিষেক বচ্চনের স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন।

ঐশ্বরিয়া বলেন, গত তিন বছর ধরে অভিনয় করেন না অভিষেক। তাই তাকে বেকার বলে নানা প্রশ্ন করা হচ্ছে। এটা অত্যন্ত খারাপ প্রশ্ন। অভিনয় ছাড়াও বেশ কিছু ব্যবসা রয়েছে অভিষেকের। আর অভিষেকের যখন ইচ্ছে, তখন সেইভাবে জীবন গুছিয়ে নেবেন। এর জন্য বাইরের লোকের পরামর্শের কোনও প্রয়োজন নেই।
এর আগে অভিষেক বচ্চনও সমালোচকদের কড়া জবাব দিয়েছেন। অভিষেক বলেছেন, ‘আরও অনেক কাজের সঙ্গে যুক্ত তিনি। গত তিন বছর ধরে অভিনয় করছেন না, তার মানে এই নয় যে তিনি বেকার।

সম্প্রতি লন্ডন থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন ঐশ্বরিয়া ও অভিষেক। তাদের সঙ্গে মেয়ে আরাধ্য বচ্চনও ছিল। ছুটি শেষ করে মুম্বাই বিমানবন্দরে পা দেয়ার পর পরই ক্যামেরাবন্দি হন এই তারকা দম্পতি।
একটি ছবিতে দেখা যায়, অভিষেক বচ্চনের হাত থেকে নিজের হাত সরিয়ে নেয় আরাধ্য। মায়ের হাত ধরেই হাঁটতে দেখা যায় আরাধ্যকে। আর ওই ছবি সামনে এনে একটি ভারতীয় সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়, অভিষেকের সঙ্গে ঝগড়া হয়েছে ঐশ্বরিয়ার।
পরবর্তীতে এই বিষয়ে মুখ খোলেন অভিষেক। তিনি বলেন, গোটা বিষয়টি না জেনে, শুধুমাত্র খবরের জন্য কেন এই ধরনের ভুল তথ্য দেয়া হয়। এদিকে অভিষেকের বক্তব্যের পর সেই সংবাদটি পোর্টাল থেকে মুছে ফেলে ওই সংবাদ সংস্থাটি।

সেই রেশ কাটতে না কাটতেই এবার অভিষেকের ক্যারিয়ার এবং আয় নিয়ে প্রশ্ন তোলা হয়। যা নিয়ে প্রথমে অভিষেক জবাব দিয়েছেন। এবার মুখ খুললেন ঐশ্বরিয়া।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply