sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ট্রেনের আগাম টিকিট বিক্রি শেষ হচ্ছে আজ




ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রির শেষ দিন আজ রবিবার। গতকাল ছিল উপচে পড়া ভিড়। এ দিকে গতকাল শনিবার সার্ভারে ত্রুটির কারণে প্রায় এক ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকার কমলাপুর ও চট্টগ্রামে রেল স্টেশনে আগাম টিকিট বিক্রি শুরু হয়। আজ বিক্রি হবে ২১ আগষ্ট যাত্রার টিকিট। গত ৮ আগষ্ট থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়।
কমলাপুর রেলস্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্ত্তী জানান, গতকাল সকাল ৮টায় টিকিট বিক্রি শুরু হওয়ার পর সকাল সাড়ে ১০টার দিকে সার্ভারে সমস্যা দেখা দেয়। পরে ঠিক হয়।
রেলওয়ে সূত্র মতে, এবার ২০ আগস্টের টিকিটের চাহিদা সবচেয়ে বেশি। আর এজন্য গতকাল টিকিট প্রত্যাশী মানুষের চাপও ছিল বেশি। তবে বুথের সংখ্যা কম হওয়ায় তাদের ভোগান্তিতে পড়তে হচ্ছে বলে বুথের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন সাধারণ মানুষ।

এদিকে সবাই স্বাচ্ছন্দে বাড়ি ফিরতে পারবেন বলে আশ্বাস দিয়েছে রেল কর্তৃপক্ষ। ১৮ আগস্ট থেকে চলবে ঈদ যাত্রার বিশেষ ট্রেন। এবারের  ঈদে তিন লাখেরও বেশি যাত্রী পরিবহনের ব্যবস্থা করেছে রেল কর্তৃপক্ষ।
ঈদুল আজহা উপলক্ষে এবার প্রতিদিন কমলাপুর থেকে সারা দেশের উদ্দেশে ৬৬টি ট্রেন ছেড়ে যাবে। যার মধ্যে ৩২টি আন্তঃনগর, বাকিগুলো মেইল ও স্পেশাল সার্ভিস।
অপরদিকে আগামী ১৫ আগস্ট থেকে শুরু হবে ফিরতি আগাম টিকিট বিক্রি। সেদিন দেয়া হবে ২৪ আগস্টের টিকিট। এছাড়া ১৬ আগস্ট ২৫ আগস্টের, ১৭ আগস্ট ২৬ আগস্টের, ১৮ আগস্ট ২৭ আগস্টের ও ১৯ আগস্ট ২৮ আগস্টের ফিরতি টিকিট দেয়া হবে।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply