sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » বিভিন্ন সময়ে বিএনপি আন্দোলনের নামে মানুষ হত্যা করেছে : নৌমন্ত্রী


বিভিন্ন সময়ে বিএনপি আন্দোলনের নামে মানুষ হত্যা করেছে  : নৌমন্ত্রী



নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো ছাত্র হত্যা করে নাই, কোনো মানুষ হত্যা করে নাই। বরং খালেদা জিয়ার শাসন আমলে বিভিন্ন সময়ে যারা আন্দোলন করেছেন, তাদের তিনি হত্যা করেছেন।

আজ শনিবার মাদারীপুর সার্কিট হাউজে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী।

নৌমন্ত্রী বলেন, বিভিন্ন সময়ে বিএনপি আন্দোলনের নামে মানুষ হত্যা করেছে। এবার তারা বলেছে, সরকার ছাত্রদের হামলা করেছে, হত্যা করেছে। মূলত তারা বানোয়াট বলছে। আর এগুলো বিএনপির মিথ্যাচার ছাড়া কিছুই না। আমি মনে করি, মিথ্যাকে দিয়ে সত্যকে কখনোই ঢেকে রাখা যায় না। সত্য সূর্যের আলোর মতো উদ্ভাসিত হয়।

নৌমন্ত্রী দাবি করে বলেন, জিয়াউর রহমানই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল। তারপরে খালেদা জিয়ার শাসন আমলে মানুষ মারা রাজনীতি শুরু হয়েছে।

আজ দুপুরে সদর উপজেলার ১৫টি ইউনিয়নের ১৫০ জন অসহায় নারীর মধ্যে শ্রমিকদের সড়ক রক্ষণাবেক্ষণ কাজের চার বছর পূর্তিতে সঞ্চয়কৃত অর্থের চেক ও সনদপত্র বিতরণ করেন মন্ত্রী।

মাদারীপুর সার্কিট হাউজে সদর উপজেলার এলজিইডির রুরাল এমপ্লয়মেন্ট অ্যান্ড রোড মেন্টেনেন্স প্রোগ্রাম-২ শীর্ষক প্রকল্পের আওতায় এসব দেওয়া হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান হোসাইন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী বাবুল আখতার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল ইসলাম।



«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply