Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » লড়াই চালিয়ে যেতে হবে: ইরফান






বলিউড অভিনেতা ইরফান খান বেশ কিছুদিন ধরেই নিউরো এন্ড্রক্রাইন টিউমার নামে বিরল রোগে আক্রান্ত। বর্তমানে তিনি যুক্তরাজ্যের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এই অভিনেতার অসুস্থতার খবর শোনার পর থেকেই বলিউড তারকাদের অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। তবে ইরফান খান মানসিকভাবে এখনও বেশ শক্ত রয়েছেন বলে তার ঘনিষ্ঠরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

ইরফান খান নিজেও সোশ্যাল মিডিয়ায় তার বক্তব্য প্রকাশ করেছেন। ইরফানের বন্ধু বিশাল ভরদ্বাজ বার্তা সংস্থা পিটিআইকে জানিয়েছিলেন, দ্রুত সুস্থ হয়ে আবার অভিনয়ে ফিরবেন ইরফান।

এদিকে ইরফান খান টুইটারে লিখেছিলেন, আমি বিশ্বাস করি, আমার ধৈর্যের কাছে ক্যানসার হেরে যাবে। ঠিক ঠিক সবার মাঝে ফিরতে পারবো এবং কাজে ব্যস্ত হতে পারবো।
তবে চার মাস পর যেন কিছুটা মনোবল হারিয়েছেন ইরফান। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, মন বলছে, আমার আয়ু আর মাত্র কয়েক মাস। ক্যানসার আমাকে জীবনের এক কোণায় দাঁড় করিয়ে দিয়েছে। জীবন নিয়ে এই মুহূর্তে কী করা উচিত, সে বিষয়ে ধোঁয়াশা লাগছে আমার।

তবুও এই বেঁচে থাকার লড়াইটা চালিয়ে যেতে চান ইরফান খান। তিনি বলেন, এ লড়াইটা শক্ত। খুব দৃঢ়তার সঙ্গে পাঞ্জা লড়ছি। এই লড়াই চালিয়ে যেতে হবে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply