sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » দ্বিধা কাটিয়ে আসছে ‘আসমানী’




এম সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘আসমানী’ ছবিটি গত ১২ জুলাই সেন্সর সনদ লাভ করে। এরপর পরিচালক বেশ দ্বিধায় ছিলেন ছবি মুক্তির তারিখ নিয়ে।
সে সময় আরটিভি অনলাইনকে এম সাখাওয়াৎ হোসেন জানিয়েছিলেন, ছবিটি মুক্তি নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে ঈদ-উল-আজহাকে কেন্দ্র করে একটি পরিকল্পনা করছেন তিনি। সবকিছুই নির্ভর করছে ঈদে কয়টি ছবি মুক্তি পায় তার উপর।

এবার চূড়ান্তভাবে ‘আসমানী’ মুক্তির ব্যাপারে জানিয়েছেন পরিচালক। পরিচালক সাখাওয়াত হোসেন বলেন, আসছে দুর্গা পূজাকে কেন্দ্র করে মুক্তি পাবে ছবিটি। এ উপলক্ষে ১২ অক্টোবর ছবিটি মুক্তি দেয়ার প্রস্তুতি নিয়েছি। এরই মধ্যে প্রযোজক সমিতিতে তারিখ নিবন্ধন করেছি।
পল্লিকবি জসীমউদ্দীনের লেখা ‘আসমানী’ কবিতার ছায়া অবলম্বনে নির্মিত ছবিতে জুটি বেঁধেছেন বাপ্পি চৌধুরী ও সুস্মি আহসান। আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, অরুণা বিশ্বাস, শম্পা রেজা, জয়ন্ত চট্টোপাধ্যায়, সিরাজ হায়দার, শহীদ আলমগীরসহ অনেকে।
২০১৬ সালে গাইবান্ধার ফুলছড়িতে ‘আসমানী’র শুটিং শুরু হয়। ২০১৭ সালে ঢাকায় শুটিং শেষ হয়। কাহিনি লিখেছেন পরিচালক এম সাখাওয়াৎ হোসেন। গল্পে দেখা যাবে, গ্রাম থেকে শহরে প্রেমিককে খুঁজতে আসা একটি মেয়ের জীবন বদলে যাওয়ার গল্প।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply