sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » ইপিএলে গতরাতের ম্যাচের ফলাফল




রাশিয়া বিশ্বকাপের উন্মাদন শেষে আবারো শুরু হয়েছে ক্লাব ফুটবলের লড়াই। গত ১০ আগস্ট ম্যানইউ ও লেস্টার সিটির ম্যাচ দিয়ে শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৮-১৯ মৌসুমের লড়াই। উদ্বোধনী দিনে ম্যানইউ ২-১ গোলে লেস্টার সিটিকে হারিয়ে উড়ন্ত সূচনা করে।
দ্বিতীয় দিনে ৬টি ম্যাচে মাঠে নেমেছিল ১২টি দল। আসুন দেখে নেই গতরাতের ইপিএলের ম্যাচের ফলাফলগুলো।
টটেনহ্যাম মুখোমুখি হয় নিউক্যাসল ইউনাইটেডের। ম্যাচের ৮ মিনিটের সময় গোল করে ভারটনঘেন টটেনহ্যামকে এগিয়ে নিয়ে যান। কিন্তু এ উৎসব বেশিক্ষণ টিকেনি। ১১ মিনিটের সময় নিউক্যাসলের হোসেলু গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান। ম্যাচের ১৮ মিনিটের সময় টটেনহ্যামকে লিড এনে দেন ডেলে আলি। এরপর আর কোনও গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে টটেনহ্যাম।

আরেক ম্যাচে বার্নামাউথ মুখোমুখি হয় কার্ডিফ সিটির। ম্যাচের ২৪ মিনিটে রায়ান ফ্রেজারের গোলে এগিয়ে যায় বার্নামাউথ। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় বার্নামাউথ। খেলার অতিরিক্ত সময়ে অর্থাৎ ৯১তম মিনিটে দলের লিডকে দ্বিগুণ করেন উইলসন।
দিনের অপর ম্যাচে ফুলহ্যামের মুখোমুখি হয় ক্রিস্টাল প্যালেস। ম্যাচের ৪১তম মিনিটে জেফ্রি সক্লুপ গোল করে ক্রিস্টাল প্যালেসকে এগিয়ে নেন। বিরতির পর ফিরে এসে ৭৯তম মিনিটে উইলফ্রেড যাহা দ্বিতীয় গোল করে ক্রিস্টাল প্যালেসের জয় নিশ্চিত করেন।

হাডার্সফিল্ডের মাঠ জন স্মিথ স্টেডিয়ামে খেলতে নামে চেলসি। ম্যাচে ৩৪তম মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের সদস্য এনগোলা কন্তে। প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে অর্থাৎ ৪৫তম মিনিটে পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন জর্জিনহো এবং ৮০ মিনিটে তৃতীয় গোল করেন পেদ্রো।
আরেক ম্যাচে ওয়ার্টফোর্ডের কাছে পাত্তাই পায়নি ব্রাইটন। ম্যাচে ৩৫তম মিনিটে গোল করে এগিয়ে নেন রবার্তো পেরেইরা। বিরতি থেকে ফিরে আবারও ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো পেরেইরা। এরপর আর কোনও গোল না হওয়ায় ২-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়ার্টফোর্ড।

রাতের আরেক ম্যাচে উল্ফসের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে এভারটন। দু’বার পিছিয়ে পড়েও উল্ফস ম্যাচটি ড্র করতে সক্ষম হয়। ম্যাচের ১৭তম মিনিটে রিচার্লিসন গোল করে দলকে এগিয়ে নেন। ৪০তম মিনিটে এভারটন ১০ জনের দলে পরিণত হয়। এবারের মৌসুমে প্রথম লালকার্ড দেখে মাঠ ছাড়ে এভারটনের ফিল জাগিয়েকা। ৪৪তম মিনিটে রোবেন নেভেসের গোলে সমতায় ফেরে উল্ফস। বিরতি থেকে ফিরে ৬৭তম মিনিটে দলকে লিড পাইয়ে দেন রিচার্লিসন। ম্যাচ শেষ হওয়ার ১০ মিনিট আগে গোল করে দলকে সমতায় ফেরান উল্ফসের রাউল জিমেনেজ।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply