sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » পাকিস্তানের বিপক্ষে ব্যাট করছে হংকং




এশিয়া কাপের ‘এ’ গ্রুপের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ব্যাট করছে হংকং। আজ রোববার টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক আনসি রাথ।
এশিয়ান ক্রিকেটের সর্বোচ্চ এই টুর্নামেন্ট খেলার জন্য বাছাই পর্বে সংযুক্ত আরব আমিরাত, নেপাল, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ওমানকে পেছনে ফেলে দলটি।

অন্যদিকে এবারের আসরের শিরোপার অন্যতম দাবিদার পাকিস্তান। অধিনায়ক সরফরাজ আহমেদের নেতৃত্বে গেলো বছর চ্যাম্পিয়ন ট্রফি জেতে দলটি। ক্রিকেট বিশেষজ্ঞরা তাই ১৯৯২ সালের বিশ্ব চ্যাম্পিয়নদের এগিয়ে রাখছেন।
২০০৪ সালে প্রথমবারের মতো মুখোমুখি হয় পাকিস্তান-হংকং। মজার বিষয় হচ্ছে ওই ম্যাচে পাকিস্তানের হয়ে মাঠে নেমেছিলেন শোয়েব মালিক। অন্যদিকে হংকংয়ের হয়ে খেলেছিলেন নাদিম আহমেদ। ১৪ বছর পর এই ম্যাচের মূল স্কোয়াডেও রয়েছেন অভিজ্ঞ দুই ক্রিকেটার।

হংকং একাদশ
নিজাকত খান, আনসি রাথ (অধিনায়ক), বাবর হায়াত, কেডি শাহ, ক্রিস্টোফার কার্টার, এহসান খান, আইজাজ খান, স্কট ম্যাকহেনি, তানউইর আফজাল, এহসান নেওয়াজ ও নাদিম আহমেদ।
পাকিস্তান একাদশ
ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলী, শাদাব খান, ফাহিম আশ্রাফ, মোহাম্মদ আমির, হাসান আলী ও উসমান সিনওয়ারি।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply