sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » বগুড়ায় ৪০ টাকার জন্য দ্বন্দ্বে জন্য বৃদ্ধকে পিটিয়ে হত্যা




মাত্র ৪০ টাকার জন্য বগুড়ায় এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের যশোপাড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রাজা মোল্লা (৬০)।
পুলিশ এ ঘটনায়  বাবা-ছেলেসহ দুইজনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন যশোপাড়া এলাকার রবিউল ইসলাম (২৩) ও তার বাবা ইলিয়াস হোসেন (৫৫)।

স্থানীয় সূত্র জানায়, ইলিয়াস হোসেন পেশায় একজন ভ্যান চালক। স্থানীয় বাজারে নিহত রাজা মোল্লার গ্যারেজে সে নিয়মিতভাবে তার ভ্যান রাখতো এবং সেখানেই তারে ভ্যানের ব্যাটারির চার্জ দিত।
প্রতিদিনের মতো গতকাল বুধবার রাতে ইলিয়াস তার অটোভ্যানটি যথারীতি রাজার গ্যারেজে চার্জের জন্য রেখে আসে। আজ সকালে ইলিয়াস গাড়ি নেয়ার জন্য ওই গ্যারেজে গেলে গ্যারেজ মালিক রাজা মোল্লা তার কাছে চার্জ বাবদ ৪০ টাকা দাবি করে। কিন্তু ইলিয়াস টাকা দিয়েছে বলে দাবি করে। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে রাজা মোল্লা ইলিয়াসকে  মারধর করে।

পরে ইলিয়াস মার খাওয়ার কথা বাড়িতে গিয়ে বলে। বাপকে মারপিট করার ঘটনা শুনে পেশায়  রডমিস্ত্রি ছেলে রবিউল উত্তেজিত হয়ে পড়ে। এসময় সে একটা লোহার রড হাতে নিয়ে বাবার মারের প্রতিশোধের জন্য দৌড়ে বাজারে যায়। সেখানে সে রাজা মোল্লাকে বেধড়কভাবে পেটানো শুরু করলে সে অসুস্থ হয়ে পড়ে। পরে অসুস্থ রাজা মোল্লাকে শজিমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ( ওসি)বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply