sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » ২৭ বছর পর নতুন মুখের সন্ধানে, নিবন্ধন আজ থেকে




ঢালিউডে শিল্পী সংকট দূর করার লক্ষ্যে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যাগে শুরু হচ্ছে প্রতিভা অন্বেষণের প্রতিযোগিতা ‘নতুন মুখের সন্ধানে’।
১৯৮৪ সাল থেকে শুরু হয় নতুন শিল্পী খোঁজার কার্যক্রম ‘নতুন মুখের সন্ধানে’। এই প্রতিযোগিতা থেকেই সুপারস্টার নায়ক মান্না, সোহেল চৌধুরী, আমিন খান, চিত্রনায়িকা দিতি, অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা, রাশেদা চৌধুরী, খল অভিনেতা মিশা সওদাগরসহ আরও অনেকেই এসেছেন।

দীর্ঘ ২৭ বছর পর চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে শুরু হচ্ছে চলচ্চিত্রে নতুন শিল্পী খোঁজার এই অনুষ্ঠান। এতে সার্বিক সহযোগিতা করবে বিএফডিসি কর্তৃপক্ষ। আজ রোববার থেকেই শুরু হবে অনলাইনে রেজিস্ট্রেশন। চলবে এক মাস পর্যন্ত। এরপর শুরু হবে বিভাগীয় পর্যায়ের বাছাই কার্যক্রম। আর সেখান থেকে যারা ইয়েস কার্ড পাবেন, তারা ঢাকায় এসে অংশ নেবেন গ্রুমিংয়ে। এরপর প্রতিযোগীরা অংশ নেবেন মূল প্রতিযোগিতায়।
এ উপলক্ষ্যে আজ রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এ কার্যক্রমের নিবন্ধন প্রক্রিয়া উদ্বোধন হবে।

অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাসান ইমাম ও চলচ্চিত্র সংশ্লিষ্টদের।
নিবন্ধন প্রক্রিয়া উদ্বোধনের পর অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক পর্ব। এতে পারফর্ম করবেন চিত্রনায়ক ফেরদৌস, সাইমন, জায়েদ খান, চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি ও আঁচল।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply