Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » » বড় জয়ে এশিয়া কাপ শুরু করল আসরের অন্যতম ফেভারিট পাকিস্তান





বড় জয়ে এশিয়া কাপ শুরু করল আসরের অন্যতম ফেভারিট পাকিস্তান। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হংকংকে তারা হারল ৮ উইকেটে।


 বোলারদের কল্যাণে কোয়ালিফাই করা দল হংকংকে ছোট লক্ষ্যেই আটকে দিয়েছিল পাকিস্তান। ব্যাট হাতে তাই কোন চাপাই ছিল না ফখর জামান, ইমাম উল-হকদের। যদিও ভালো শুরুর পর দলীয় ৪১ রানের সময় স্পিনার ইহসান খানের বলে উইকেটের পেছনে স্কট ম্যাকিচনির হাতে ক্যাচ দিয়ে ফিরে যান ফখর (২৪)। ইমাম বেশ ধীরে খেললেও দ্বিতীয় উইকেটে নামা বাবর বলের সঙ্গে তাল মিলিয়ে রান তুলছিলেন। ৩৩ রানে তাকেও একইভাবে ফেরান ইহসান।

এরপর শোয়েব মালিকের সঙ্গে জুটি বেধে ২৬ ওভার বাকি থাকতেই ম্যাচ শেষ করেন ইমাম। এনিয়ে দশ ম্যাচে চার সেঞ্চুরি থাকলেও এটাই তার প্রথম হাফসেঞ্চুরি। শোয়েব মালিক অপরাজিত থাকেন ৯ রানে।

এরআগে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্তটাকে সঠিক প্রমাণ করতে পারেননি হংকংয়ের ব্যাটসম্যানরা। উসমান খান, হাসান আলী, শাদাব খানদের দুর্দান্ত বোলিংয়ে গুটিয়ে যায় মাত্র ১১৬ রানে।

রানআউট দিয়ে শুরু করেছিলেন ওপেনার নিজাকাত খান (১৩)। অপর ওপেনার আনশুমান রাথকে (১৯) উইকেটের পেছনে শরফরাজের গ্লাবসবন্দ্বী করে ফেরান ফাহিম আশরাফ।

দুই ওপেনার ছাড়া কিনচিৎ শাহ (২৬) এবং আইজাজ খান (২৭) ছাড়া আর কেউই দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply