sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান মতিয়া চৌধুরীর


আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান মতিয়া চৌধুরীর
  কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত এবং সমৃদ্ধ দেশ গঠনে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই। তিনি চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী আজ সকালে নকলা উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।
এ উপজেলার মসজিদ, মন্দির, গীর্জা ও শিক্ষা প্রষ্ঠিানসমুহের অনুদানের চেক, বয়স্কভাতার বই, ঢেউটিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
‘অতীতে খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি-জামায়াত সরকার বাংলাদেশে অনিয়মকেই নিয়মে পরিণত করেছিল’ এ কথা উল্লেখ করে কৃষিমন্ত্রী বলেন,‘যুবরাজ হিসেবে খ্যাত তারেক রহমান ছিল অনিয়মকারীদের পৃষ্ঠপোষক। সে এখনও লন্ডনে বসে ‘ক্যাসিনো’ বা মদ জুয়ার ব্যবসা পরিচালনা করছে।’
তিনি জামায়াত ইসলামীকে মোনাফেক রাজনৈতিক দল হিসেবে অভিহিত করেন।
মতিয়া চৌধুরী বলেন, যদি কেউ কিছু করে থাকে, সেটা আওয়ামী লীগের সরকার, বঙ্গবন্ধুর সরকার, শেখ হাসিনার সরকার করেছে। তাই আগামী নির্বাচনে সিদ্ধান্ত নিতে হবে দেশ পরিচালনা কে করবে ? স্বাধীনতা বিরোধী চক্র না মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দল? এই সিদ্ধান্ত জনগণকেই নিতে হবে !
মন্ত্রী এ অনুষ্ঠানে নকলা উপজেলার ৩শ’ ২৫টি প্রতিষ্ঠান/ব্যক্তির মাঝে সরকারি অনুদানের ৩০ লাখ ১২ হাজার টাকা ও ১শ’ ৪ বান্ডেল ঢেউটিন এবং স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।
অনুষ্ঠানে শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব, মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) মোহাম্মদ শাহজালাল, নকলা উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া, পৌর মেয়র হাফিজুর রহমান, জেলা খামারবাড়ির উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
 

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply