sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮, সুন্দরী প্রতিযোগিতায় তথ্য গোপনে ১০ লাখ টাকা জরিমানা




বিশ্বসুন্দরী খোঁজার ইভেন্ট ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ কার্যক্রম  শুরু হয়েছে। আজ রোববার (১৬ সেপ্টেম্বর) থেকে এফডিসিতে শুরু হয়েছে অডিশন রাউন্ডের কাজ।
এমনটাই জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। এবারের আয়োজনে বিচারক হিসেবে থাকছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল-অভিনেত্রী তারিন, মডেল-অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী।
অডিশন রাউন্ড থেকে পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করবেন। তবে গ্র্যান্ড ফিনালেতে আইকন বিচারকরা যোগ দেবেন।

অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।
আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এরই মধ্যে আবেদনকারীর সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে। এবারের আয়োজনটির টেলিভিশন পার্টনার হিসেবে আছে দেশের প্রথম স্যাটেলাইট টিভি এটিএন বাংলা।
আয়োজনের প্রস্তুতি প্রসঙ্গে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘গতবার মিথ্যা তথ্য দেয়ার কারণে বিভ্রান্তি ছড়িয়েছিল। এবার কেউ মিথ্যা তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে আমরা ১০ লাখ টাকা জরিমানার বিধান রেখেছি। পাশাপাশি আমাদের টিম এবং বিভিন্ন সংস্থার মাধ্যমে তথ্য যাচাই বাছাই করছি।’



চীনে চূড়ান্ত প্রতিযোগিতায় যাওয়ার আগে প্রায় তিন মাসব্যাপী নির্বাচিত প্রতিযোগীকে গ্রুমিং করানো হবে। যেন তিনি সাফল্যের সঙ্গে বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারেন।
উল্লেখ, গতবারের আয়োজনে বিয়ের তথ্য গোপন করায় সমালোচনার মুখে বাতিল করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’প্রতিযোগিতার চ্যাম্পিয়ন খেতাব। নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে ঘোষণা করা হয় জেসিয়া ইসলামকে। যাকে চীনে পাঠানো হয়।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply