sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » নায়ক যখন গায়ক




‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। এর আগে ছোট পর্দায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি সিয়াম আহমেদ।
এবার সিয়ামের কণ্ঠে গান শোনা যাবে। তার নতুন সিনেমা ‘দহন’-এ একটি গানে কণ্ঠ দিয়েছেন সিয়াম। গানের নাম ‘মাতাল’। তবে পুরো গান নয় র‍্যাপ অংশে কণ্ঠ দিয়েছেন হালের এই নায়ক।
এ ব্যাপারে সিয়াম আহমেদ বলেন, লাইফে প্রথমবার কোনও গানে কণ্ঠ দিলাম। এটা আমার জন্যে অসম্ভব ছিল। তবে আমি শুধু র‍্যাপ অংশে কণ্ঠ দিয়েছি।  এ গানের মাধ্যমে চলচ্চিত্রের ‘তুলা’ চরিত্রটিকে পরিচয় করিয়ে দেয়া হবে দর্শকের সঙ্গে।

‘মাতাল’ গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন। গানের মূল কণ্ঠশিল্পী হচ্ছেন বাংলাদেশ আইডল খ্যাত আরিফ।
‘দহন’ সিনেমায় সিয়ামের বিপরীতে আছেন পূজা চেরি। বিশেষ একটি চরিত্রে রয়েছেন জাকিয়া বারী মম।  চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

‘পোড়ামন ২’ সিনেমায় সিয়ামকে জনপ্রিয় নায়ক সালমান শাহ’র ভক্তের ভূমিকায় দেখা গেছে। এদিকে নতুন সিনেমায় নতুন রূপে হাজির হচ্ছেন সিয়াম। এখানে একজন নেশাগ্রস্ত যুবকের ভূমিকায় দেখা যাবে তাকে। ফলে চরিত্রটিকে বাস্তবধর্মী করার জন্যে চুল কেটে ফেলেছেন সিয়াম। এছাড়া শুটিং-এ ময়লা পোশাক পরতে হয়েছে। ‘দহন’ পরিচালনা করেছেন রায়হান রাফি।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply