sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » আবারও আরাধ্যকে নিয়ে ট্রোলের শিকার ঐশ্বরিয়া




বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন মেয়ে আরাধ্যকে ভীষণ ভালোবাসেন। তাই মেয়েকে চোখের আড়াল করেননা তিনি। যেখানেই যান,  মেয়েকে সঙ্গে নিয়েই যান। আর এ কারণেই মাঝে মাঝেই ট্রোলের শিকার হন এই অভিনেত্রী।
সম্প্রতি তেমনই একটি ঘটনা ঘটেছে। আমেরিকায় এক অনুষ্ঠান শেষ না করেই ভারতে ফিরেছেন ঐশ্বরিয়া।  মুম্বাই বিমানবন্দরে তাকে পুরোটা সময় মেয়ের হাত ধরে থাকতে দেখা যায়। আর সেই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ট্রোল করা হচ্ছে নায়িকাকে।
ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়, এটা দেখে সোশ্যাল মিডিয়ায় কেউ বলছেন, মেয়ের বিষয়ে বেশি মাত্রায় সচেতন ঐশ্বরিয়া। কেউ আবার বলছেন, সব সময় আড়াল করার কারণে আরাধ্যর আত্মবিশ্বাস একেবারে কমিয়ে দিচ্ছেন ঐশ্বরিয়া। নিন্দুকদের কারও কারও আবার মত, ঐশ্বরিয়া এমনভাবে সব সময় আরাধ্যর হাত ধরে থাকেন যে, দেখে মনে হয়, মেয়েটা নিজে চলা ফেরা করতে পারে না।

এদিকে কদিন আগে প্যারিসে মা-মেয়ের কিছু ছবি ভাইরাল হয়। তখনও একইভাবে ট্রোল হতে হয়েছে ঐশ্বরিয়াকে। মায়ের সঙ্গে আরাধ্যর ঘন ঘন বিদেশ ভ্রমণ নিয়ে অনেকেই প্রশ্ন তোলেন আরাধ্য কি স্কুলে যায় না? 
তখন অবশ্য ঐশ্বরিয়া জানান, ‘আমার মেয়েকে আমি ভীষণ ভালোবাসি। ওর ব্যাপারে আমি প্রোটেকটিভ। ওই আমার জীবন। আপনারা আপনাদের মতো বিচার করতেই পারেন।’
তবে এবারের ট্রোল হওয়া নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি এ অভিনেত্রী।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply