sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » গণেশ পূজায় ভুল আরতি নিয়ে তোপের মুখে ক্যাটরিনা




বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ক্যাটরিনা কাইফ তোপের মুখে পড়েছেন। মূলত গণেশ পূজায় ভুল আরতি করায় নেট দুনিয়ায় তোপের মুখে পড়তে হলো তাকে।
গত বৃহস্পতিবার সালমান খানের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ পূজা সেলিব্রেশনে হাজির হয় পুরো পরিবার। রাতে গণেশ পূজার সময় সালমানের মা সালমা খান, সালমান খান,  আরবাজ খান, সোহেল খান, অর্পিতা খান শর্মা ও তার স্বামী আয়ুষ শর্মা সবাই একে একে আরতি করেন।

কিন্তু বিপত্তি বাধে ক্যাটরিনা কাইফের সময়। কিছু না বুঝেই উল্টোদিকে গণেশের আরতি করতে শুরু করেন এই নায়িকা। জি নিউজের খবর, তবে পূজার হৈ হট্টগোলে তখন বিষয়টি সেখানে উপস্থিত কেউই খেয়াল করেননি। উপস্থিত কেউ বিষয়টি খেয়াল না করলেও এটি নেট দুনিয়ার মানুষের চোখ এড়ায়নি।
গণেশ পুজোর আরতির ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাবার পরই ট্রোল হতে হয়েছে ক্যাটরিনাকে।

টুইটারে একজন লিখেছেন ক্যাটরিনা ভুলভাবে আরতি করছেন, কেউ তো তাকে শিখিয়ে দিন। কেউ আবার লিখেছেন ইনি এখনও জানেন না কীভাবে আরতি করতে হয়? কেউ আবার লিখেছেন, ক্যাটরিনা যদি না জেনে থাকেন ওনার আগে জিজ্ঞাসা করে নেওয়া উচিত ছিল।
জানা গেছে, প্রতি বছরই ধুমধাম সহকারে সালমান খানের বাড়িতেই গণেশ পূজা হয়ে থাকে। তবে ২০১৭ সাল থেকে সালমানের বাড়ির বদলে সেই পূজা হচ্ছে বোন অর্পিতার বাড়িতে।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply