sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » ঢাকা-সিলেট রুটে ফ্লাইট বাড়ালো ইউএস-বাংলা




যাত্রী সাধারণের চাহিদার কথা বিবেচনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-সিলেট রুটে ফ্লাইট বাড়িয়েছে। সিলেটবাসীর দীর্ঘ দিনের দাবির প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে প্রাথমিকভাবে আজ ১২ সেপ্টেম্বর থেকে ফ্লাইট চালু করা হয়েছে।

ইউএস বাংলা এয়ারলাইন্স বলছে, শনি ও মঙ্গলবার ছাড়া সপ্তাহে পাঁচদিন রাত ৮টা ৩৫ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।
এর আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিলেটের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়েছে।
এছাড়া সপ্তাহে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং দুপুর ১টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।
খুব শিগগির ঢাকা-সিলেট-ঢাকা রুটের অতিরিক্ত ফ্লাইটটি সপ্তাহে প্রতিদিন পরিচালনা করার পরিকল্পনা রয়েছে।

আজ ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ঢাকা-সিলেট রুটের অতিরিক্ত ফ্লাইটটি ঢাকা থেকে ৭৬ জন যাত্রী নিয়ে সিলেটে অবতরণ করেছে। আগত যাত্রীদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট খন্দকার শিপার আহমেদ, আটাব সিলেট জোনের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল ও সেক্রেটারী জিয়াউর রহমান খান রিজওয়ান, হাব সিলেট জোনের সেক্রেটারী জহিরুল কবির চৌধুরী শিরু, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এর ব্যবস্থাপক হাফিজ আহমেদ ও ইউএস-বাংলা এয়ারলাইন্স এর জেনারেল ম্যানেজার- পাবলিক রিলেশন মোঃ কামরুল ইসলামসহ এয়ারলাইন্স-এর সিলেট স্টেশনের কর্মকর্তারা।
যাত্রা শুরুর পর থেকেই বাংলাদেশের অভ্যন্তরীণ প্রত্যেকটি রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply