sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » আসিফ আকবরের গানে মডেল ফারহানা নিশো




বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের গানের মডেল হলেন জনপ্রিয় উপস্থাপিকা ফারহানা নিশো। ‘তোমাকে যেন ভুলে যাই’ শিরোনামে গানটির কথা, সুর সঙ্গীত করেছেন তরুন মুন্সী। গতকাল শুক্রবার বিএফডিসিতে এবং আজ রাজধানীর উত্তরায়  মিউজিক ভিডিওটির শুটিং চলছে।
এ ব্যাপারে শনিবার দুপুরে আসিফ আকবরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আরটিভি অনলাইনকে বললেন, শুটিং শুটিং শুটিং! শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত আছি। পরিচালকের দাবি মেটাতে পাগল হবার মতো অবস্থা। আমাকে দিয়ে প্রফেশনাল অভিনেতার মতো কাজ করিয়ে নিচ্ছেন। গানটিতে আমার বিপরীতে রয়েছেন ফারহানা নিশো। ও (নিশো) অনেক বছর পর কোনও গানের ভিডিওতে কাজ করছে। এটা দারুণ একটি বিষয়। গানটি মেলো রোমান্টিক ঘরানার। আমার ভক্তদের জন্যে এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে।

ফারহানা নিশো আরটিভি অনলাইনকে বললেন, আমি জানতাম না এই কাজটিতে আমাকে কাস্ট করা হবে। আসিফ ভাই আমাকে গানটি শোনান। আর গানটি শুনেই ভীষণ ভালো লেগে যায়। তারপর বলা হলো কাজটিতে আমাকে নেয়ার ব্যাপারে। আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। এই গানের মাধ্যমে প্রায় ১৫ বছর পর কোনও গানের ভিডিওতে মডেল হলাম। আর পরিচালকও দারুণ সহযোগিতা করছেন কাজটি করার ব্যাপারে।
এ নিয়ে নির্মাতা সৈকত নাসির আরটিভি অনলাইনকে বললেন, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ মানেই ধামাকা বা চমক থাকেই। এই গানেও তার ব্যতিক্রম ঘটবে না আশা করি। দর্শকরা চমক পাবেন। আমরা একটি গল্প নিয়ে কাজ করছি। তা দর্শকদের ভালো লাগবে আশা করছি।
জানা গেছে, ‘তোমাকে যেন ভুলে যাই’ গান ও ভিডিও ধ্রুব মিউজিকের ব্যানারে প্রকাশিত হবে।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply