sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » শ্রীলঙ্কা পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল




দুটি ৪ দিনের ম্যাচ ও ৫টি ওয়ানডে খেলতে শ্রীলঙ্কা পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। স্বাগতিকদের কঠিন প্রতিপক্ষ মানলেও দুই ফরমেটেই সিরিজ জিততে চায় বাংলাদেশ। জানিয়েছেন দলের ক্রিকেটাররা। আর কোচের দৃষ্টি আরও সুদূরে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠেয় যুব বিশ্বকাপের প্রস্তুতি, নাভিদ নেওয়াজ শুরু করতে চান এই সিরিজ থেকেই।

ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে সারাদেশে বইছে টিপটিপ বৃষ্টি। সে ক্ষরণ নিশ্চিতরূপেই আরো বেশি বাজছে যুব ক্রিকেটারদের হৃদয়ে। এশিয়া কাপে ভারতের কাছে ২ রানে হারের ক্ষত এখনও যে দগদগে। আর সেই আঘাতে' প্রলেপ দেয়ার সুযোগ শ্রীলঙ্কা সফরে।

এশিয়া কাপে ঘরের মাঠে হারতে হয়েছিলো লঙ্কানদের কাছেও। খোয়াতে হয়েছে ওয়ানডে সিরিজও। তাইতো এই সফরে সেই শোধ নিতে' তেতে আছে বাংলার যুবারা। পরিকল্পনা হবে ম্যাচ বাই ম্যাচ। আর দায়িত্বটা নিতে হবে মূলত ব্যাটসম্যানদেরই।


বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের শামীম পাটোয়ারী ব্যাটসম্যান, আমাদের টিম অনেক ভালো। তার যথেষ্ট ভাল করেছে। সিরিজেও আমরা ভাল কিছু করতে পারবো।

এই দলটার ভেতর অনেক সম্ভাবনা দেখছেন যুবা কোচ। তার লক্ষ্যটাও প্রায় অভিন্ন।




বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের কোচ নাভিদ নেওয়াজ বলেন, এটা ছেলেদের ১ম পূর্ণাঙ্গ বিদেশ সফর। আমরা সেরা ১৫ জনকেই দলে রেখেছি। দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের আগে আমাদের বেশ কিছু সিরিজ রয়েছে। আশা করছি ওরা নিজেদের ঠিকভাবে মেলে ধরতে পারবে। শ্রীলঙ্কা এমনিতেই শক্তিশালী দল তার ওপর ওদের মাটিতে খেলা। তবে আমরা দুটি সিরিজ জয়-ই আমাদের লক্ষ্য।

আগামী ১৭ অক্টোবরে ১ম চার দিনের ম্যাচে লঙ্কা বধের মিশনে মাঠে নামবেন হৃদয় - রিশাদ'রা। ২৩ অক্টোবর দ্বিতীয় ৪ দিনের ম্যাচের পর ৩০ অক্টোবর হবে ৪ ম্যাচ সিরিজের ১ম ওয়ানডে

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply