sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » ড্রেন থেকে কেরোসিন তোলার হিড়িক



কেরোসিন ভর্তি একটি ট্যাংকার উল্টে গিয়ে ট্যাংকারের সব কেরোসিন বেরিয়ে তা রাস্তার পাশের নালায় পড়ে গেছে। আর সেই কেরোসিন সংগ্রহ করতে হিড়িক পড়েছে হাওড়ার ইনডোর স্টেডিয়ামের কাছের একটি ড্রেনে। শনিবার সকালের এ ঘটনার পর ওই ড্রেনের পাশে আগুন জ্বালানোয় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।


 পশ্চিমবঙ্গ ভিত্তিক সংবাদমাধ্যম এবেলা জানিয়েছে, কেরোসিন ছড়ানোর খবরের পরই নালা থেকে তা সংগ্রহ করতে ভিড় জমান এলাকার বাসিন্দারা। রাস্তাতেও বিপজ্জনকভাবে ছড়িয়ে পড়ে কেরোসিন। সেই সময়ে কোনোভাবে আশেপাশে কেউ ধূমপান করলে বা আগুন জ্বালালেই মুহূর্তের মধ্যে বড় বিপদের আশঙ্কা ছিল। দমকল বাহিনী এবং পুলিশের পক্ষ থেকে তাই রাস্তার পাশের সমস্ত দোকানে আগুন জ্বালানোর উপরে নিষেধাজ্ঞা জারি করা হয়। কেরোসিন নেওয়ার ভিড় সামাল দিতে এলাকা ঘিরে ফেলে পুলিশ।

যে রাস্তায় এই দুর্ঘটনা ঘটে সেটি কোনা এক্সপ্রেসওয়ের সঙ্গে যুক্ত। ফলে কোনা এক্সপ্রেসওয়ের উপরে বিরাট যানজট তৈরি হয়। তা ছড়িয়ে পড়ে দ্বিতীয় হুগলি সেতুতেও। এছাড়া হাওড়া-আমতা রোড, কদমতলা এলাকাতেও ব্যাপক যানজটের হয়।

পরবর্তীতে পুলিশ এসে ক্রেন দিয়ে ট্যাংকার সরিয়ে নিলে ধীরে ধীরে যানজট কাটে। যদিও, রাস্তা এবং ড্রেনে ছড়িয়ে থাকা কেরোসিন নিয়ে আশঙ্কায় ছিল পুলিশ। তবে বৃষ্টিতে রাস্তা ভিজে থাকায় বিপদের আশঙ্কা অনেকটাই কম

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply