sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » কর্মক্ষেত্রে সতর্ক থাকুন মেষ, অন্যের উপকারে বদনাম হতে পারে মীনের



মেষ: আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে উপকার করতে পারে। চাকুরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ দুর্ভোগ। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাঁধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে।

বৃষ: আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্ম ক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে।

মিথুন: গায়ে হতে ব্যথার জন্য কাজের ক্ষতি হতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল সরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। 


 কর্কট: অপর কোনও লোকের জন্য চিন্তা বাড়তে পারে। চাকুরীর পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পাতে পারেন। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে। 

সিংহ: আজ কোনও দরকারি কাজে না যাওয়া ভাল হবে। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। 

কন্যা: কর্মের ব্যাপারে কোনও উন্নতির যোগ। প্রেমের বাঁধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। 

তুলা: অর্থ ক্ষতির থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে খুব ভাল লাভ দেখতে পাবেন কিন্তু সঞ্চয় কম হবে। প্রেমের ব্যাপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাবার সুযোগ। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। 

বৃশ্চিক: ভাল কাজের জন্য প্রিয়জনের কাছে ভাল হতে পারবেন। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এই সময়ে প্রেমের দিকে এগোনো ভাল হবে। 




ধনু: অধিক ব্যয় বাড়তে পারে। কারও কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করবেন। আজ কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। শরীরে অলসতা বাড়তে পারে। আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবে। 

মকর: দরকারি কোনও কাজ থাকলে করে ফেলুন। আজ আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। বন্ধু স্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন ক্ষতি হতে পারে।

কুম্ভ: অচেনা কোনও লোক এড়িয়ে চলুন। অনেক দিনের পুরনো অশান্তি আবার ফিরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারও সঙ্গে বন্ধু করতে হতে পারে। 

মীন: অপরের উপকারে বদনাম হতে পারে। কোনও চিন্তা সারাদিন আপনাকে তাড়িয়ে বেড়াবে। পড়াশোনায় অমনোযোগী ভাব দেখা দেবে। সংসারে শান্তি বজায় থাকবে। নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply