sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » হাসপাতাল থেকে বাসায় সাকিব, ভক্তদের উদ্দেশ্যে নতুন বার্তা



মেলবোর্নের হাসপাতাল থেকে আগামী রোববার বাসায় ফেরার কথা ছিল সাকিব আল হাসানের। তবে দু’দিন আগেই শুক্রবার হাসপাতাল ছেড়েছেন তিনি। আজ শনিবার অন্য আরেক জন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেবেন সাকিব। এরপর তার দেশে ফেরার কথা রয়েছে।
সাকিব বাঁ-হাতের কনিষ্ঠ আঙুলের সংক্রমণের চিকিৎসা করাতে গত ৫ অক্টোবর অস্ট্রেলিয়া যান। একদিন পর মেলবোর্নের হাসপাতালে তার আঙুল দেখেন বিখ্যাত অর্থোপেডিক সার্জন গ্রেগ হয়। প্রথম দেখায় তিনি সাকিবকে ইতিবাচক ইঙ্গিত দেন।

গত মঙ্গলবার আঙুলের পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট পাওয়ার পর চিকিৎসকরা জানান, অবস্থা ভালো। তিন মাস পর ব্যাট ধরতে পারবেন সাকিব। তবে যদি ব্যথা হয়, তাহলে অস্ত্রোপচার করাতে হবে।

এদিকে সাকিব তার ফেসবুক পেজে ভক্ত ও অনুসারিদের উদ্দেশ্যে লিখেছেন-

‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুরে আমার এত অগনিত এবং দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইন শা আল্লাহ আমি খুব শীঘ্রই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’

উল্লেখ্য, গত জানুয়ারিতে ঘরের মাটিতে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলংকার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় ইনজুরিতে পড়েন সাকিব

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply