sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » আবেগাপ্লুত অপু বিশ্বাস



‘আমার জীবনটা খুব একটা আনন্দের নয়। কাজের মধ্য দিয়েই জীবনটা পার করেছি। ব্যক্তিগত জীবনে নানা চড়াই উতরাই এর মধ্য দিয়ে পার হয়েছি।  একজন শিল্পী সকাল থেকে রাত পর্যন্ত কাজ করে যখন বাসায় ফিরে যায়, তখন সে মানুষের ভালোবাসা চায়। আজ আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন। এমন আনন্দের দিন আমি খুব কমই পেয়েছি। তোমরা আমাকে ভালোবেসে যে আয়োজনটি করেছো। আমার কী যে ভালো লাগছে বলে বোঝাতে পারবো না।’ কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।
গেল ১১ অক্টোবর ছিল জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস-এর জন্মদিন। প্রিয় নায়িকার জন্মদিনে তার ভক্তরা রাজধানীর একটি রেস্টুরেন্ট-এ কেক কেটে উদযাপন করেছে। সারাদেশের বিভিন্ন অঞ্চল থেকে নারী-পুরুষ মিলিয়ে ৬০ জনের বেশি ভক্ত নিজেদের উদ্যোগে আয়োজনটি করে।
অপু বিশ্বাস বলছিলেন, আমাকে বলা হয়েছিল সন্ধ্যায় ৪/৫ মিলে আমার সঙ্গে কেট কাটবে। কিন্তু ওরা যে এত আয়োজন করবে আমি বুঝতে পারিনি। ওদের এই ভালোবাসা দেখে আমার কান্না পাচ্ছে। আমি সাংবাদিক ভাইদের বলবো আমি কাউকে বলিনি, জানতামও না। তবুও যারা ওদের (ভক্তদের) আমন্ত্রণে আমাকে ভালোবেসে এখানে এসেছেন সবার প্রতি আমার কৃতজ্ঞতা।



ভক্তদের উদ্দেশে এই নায়িকা বলেন, তোমাদের এই ভালোবাসা আমাকে অনেক সাহস জুগিয়েছে। আমি চেষ্টা করবো সামনে আরও ভালো চলচ্চিত্র উপহার দেয়ার।
অনুষ্ঠানে ভক্তদের কেউ অপুর জন্য ছবি বাঁধাই করে এনেছেন। কেউ আবার হাতে বানানো নানা উপহার দিয়েছেন। আবার সন্তান আব্রাম খান জয়ের জন্যেও অনেকেই উপহার এনেছেন।
অপু বিশ্বাস এখন কাজ করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায়। তার বিপরীতে আছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতায় ‘শর্টকাট’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন এই নায়িকা।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply