sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » তফসিল ঘোষণায় সারাদেশে আ.লীগের আনন্দ মিছিল



একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো।


 রংপুর
বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচন কমিশন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করার পরপরই রংপুরে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। এর পর সংক্ষিপ্ত সমাবেশ শেষে সেখান থেকে আনন্দ মিছিল বের করা হয়।

চট্টগ্রাম
তফসিল ঘোষণার পর চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার থেকে আনন্দ মিছিল বের করে মহানগর ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নির্বাচনে দেশবাসীকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান নেতাকর্মীরা।

নাটোর
নাটোরেও তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে কেন্দ্রীয় ঈদগাহ থেকে মিছিল বের করে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসস্ট্যান্ডে সমাবেশ হয়।

ঝিনাইদহ
নির্বাচনী তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে শহরের হাটখোলা এলাকা থেকে আনন্দ মিছিল বের করে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ। এদিকে তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের পক্ষ থেকে টহল জোরদার করা হয়েছে।

বরিশাল
সময় মতো তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে সেখান থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়।


খুলনা
খুলনা মহানগর সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে পথসভা হয় তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে। পথসভা শেষে নেতাকর্মীরা আনন্দ মিছিল নিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

এছাড়া রাঙ্গামাটি, ফরিদপুর ও সুনামগঞ্জ ও নীলফামারীসহ দেশের বিভিন্ন এলাকায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply