sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » » আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনবেন মাশরাফি-সাকিব


আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনবেন মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসান। রোববার সকালে রাজধানী ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে জাতীয় দলের এই ক্রিকেটার ফরম ক্রয় করবেন।
একাধিক সূত্র জানিয়েছে, নড়াইল-২ আসন থেকে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি আওয়ামী লীগের প্রার্থী হতে যাচ্ছেন। অন্যদিকে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করবেন টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব।
চলতি বছরের মে মাসে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) বৈঠকে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল মাশরাফি-সাকিবের নির্বাচন করার বিষয়ে প্রথমবারের মতো মুখ খুলেছিলেন।
গেল বৃহস্পতিবার জাতির উদ্দেশে দেয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন।
এর পর শুক্রবার থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু হয়। প্রথম দিনে ১ হাজার ৩২৮টি মনোনয়ন ফরম বিক্রি করেছে ক্ষমতাসীন দলটি। এমনটাই জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ। আজ দ্বিতীয় দিনের মতো চলছে মনোনয়নপত্র বিক্রি।
ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর, বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply