sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » আবারও নৌকার মনোনয়ন প্রত্যাশী মেহেরপুরের এমপি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল


আবারও নৌকার   মনোনয়ন প্রত্যাশী  মেহেরপুরের  এমপি অধ্যাপক ফরহাদ হোসেন (দোদুল

  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকার হাল ধরতে চান মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন (দোদুল)। গণসংযোগ, উঠান বৈঠক, পথসভা, নির্বাচনী শোডাউন, লিফলেট বিতরণ, শুভেচ্ছা বিনিময়সহ সরকারের উন্নয়ন কর্মকা-ের বার্তা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। সাবেক এমপি ছহিউদ্দীনের সপ্তম ছেলে। মরহুম ছহিউদ্দীন ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম প্রধান সংগঠক। তিনি ১৯৭০ সালে এমএনএ, ১৯৭৩ সালে এমপি, ১৯৭৫ সালে বাকশাল গবর্নর এবং সর্বশেষ ১৯৮৬ সালে মেহেরপুর-১ আসন থেকে এমপি নির্বাচিত হন। বাবার পথ ধরেই অধ্যাপক ফরহাদ হোসেন এখন মেহেরপুরের রাজনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল বলেন, জেলায় ৩৭টি মডেল কমিউনিটি ক্লিনিক, ৫০টি মাধ্যমিক স্কুলের ভবন, প্রায় প্রতিটি গ্রামে একটি করে পিচের রাস্তা, ২৯ কি.মি. নদী খনন, মেহেরপুর থেকে মুজিবনগর ও মুজিবনগর থেকে চুয়াডাঙ্গা সড়ক উন্নিতকরণ,শতভাগ বিদ্যুতায়ন, মেহেরপুর জেনারেল হাসপাতালে ১১তলা বিশিষ্ট ভবনের অবকাঠামোর কাজ চলছে, নার্সিং ইনস্টিটিউটের টেন্ডার হয়েছে, যুব উন্নয়ন কেন্দ্র ও টিটিসিয়ের কাজ সম্পন্ন হয়েছে,

আমঝুপি কুঠিবাড়িটি সংরক্ষণ করে উন্নয়ন করা হয়েছে, মহিলা পুলিশদের জন্য একটি মহিলা ব্যারাক, জেলা দায়রা জজ আদালতের দ্বিতল ভবনসহ ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

এরই মধ্যে মেহেরপুর শহরের প্রাণকেন্দ্র শহীদ শামসুজ্জোহা পার্কে বর্তমান সরকারের উন্নয়ন সাধারণ মানুষের মাঝে তুলে ধরে সবচেয়ে বড় জনসভা করেছি। এছাড়া গেল বুধবার জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেছেন, মুজিবনগর স্মৃতিকেন্দ্রের উন্নয়ন ও আধুনিকায়নের জন্য প্রায় ৫০০ কোটি টাকার একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে, যেটি বাস্তবায়ন হলে ঐতিহাসিক মুজিবনগর আন্তর্জাতিকমানের একটি পর্যটন কেন্দ্র হিসেবে পরিচিতি পাবে।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply