sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » অর্জুনের বাড়িতে দেখা গেল মালাইকাকে


বলিউডে জোর গুঞ্জন, মালাইকা অরোরা ও অর্জুন কাপুর প্রেম করছেন। কয়েক দিন আগেই তাঁদের একসঙ্গে খেতে যেতে দেখা গিয়েছিল। তার আগে মালাইকার জন্মদিনে ইতালি ভ্রমণ করেছেন এ যুগল। গতকাল বৃহস্পতিবার মালাইকাকে ফের অর্জুনের বাড়িতে দেখা গেল।

এ দিন মালাইকা পরেছিলেন একটি ক্যাজুয়াল কালো টপ। চুল চুড়ো করে বাঁধা ছিল। যদিও দুজনই বারবার সম্পর্কের কথা অস্বীকার করেছেন। কিন্তু তাঁদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়।

সম্প্রতি চিত্রনির্মাতা, প্রযোজক করণ জোহর দীপাবলি উপলক্ষে পার্টি দিয়েছিলেন। পার্টিতে মালাইকা ও অর্জুন উপস্থিত হন, যদিও তাঁরা আলাদাভাবে যান সেখানে। যা হোক, এর একদিন পরই অর্জুন কাপুরের বাড়ির সামনে দেখা গেল ৪৫ বছর বয়সী মালাইকাকে।

দীপাবলির আগে অর্জুন-মালাইকাকে মুম্বাইয়ের বান্দ্রার একটি রেস্তোরাঁয় ডিনার ডেট করতে দেখা যায়। রেস্তোরাঁ থেকে বেরোনোর পর তাঁদের দেখতে ভিড় জমান ভক্তরা।

অর্জুনের বাড়ির সামনে মালাইকা। ছবি : ইনস্টাগ্রাম

সন্দীপ খোসলার দীপাবলি পার্টিতেও দেখা যায় অর্জুন কাপুর ও মালাইকা অরোরাকে। এ দিনও তাঁরা আলাদাভাবে যোগ দেন পার্টিতে।

গত মাসে ইতালিতে নিজের ৪৫তম জন্মদিন উদযাপন করেন মালাইকা। সেখানে তাঁকে সঙ্গ দেন ৩৩ বছর বয়সী অর্জুন। মিলান বিমানবন্দরে তাঁদের হাতে হাত ধরে হাঁটতে দেখা গিয়েছিল। ভারতে ফেরার পর সামাজিক মাধ্যমগুলোতে তাঁদের যুগল ছবি ছড়িয়ে পড়ে।

ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, আগামী বছরই মালাইকা ও অর্জুন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। অন্যদিকে মালাইকার সাবেক স্বামী আরবাজ খান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন। বিভিন্ন স্থানে এ যুগলকে একসঙ্গে দেখা যায়। সম্প্রতি প্রেমের কথা স্বীকার করেছেন আরবাজ।

হাতে হাত ধরে হাঁটছেন মালাইকা-অর্জুন। ছবি : ইনস্টাগ্রাম

সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানকে ১৯৯৮ সালে বিয়ে করেন মালাইকা। বিয়ের ১৯ বছর পর গত বছর তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

ল্যাকমে ফ্যাশন সপ্তাহে মালাইকা-অর্জুনকে একসঙ্গে দেখা গিয়েছিল। টিভি শো ইন্ডিয়া’স গট ট্যালেন্টের অষ্টম মৌসুমের একটি পর্বে বিচারক মালাইকার হাত ধরে মঞ্চে ওঠেন অর্জুন। সেখানে তাঁরা একসঙ্গে নাচও করেন। অর্জুন গিয়েছিলেন নিজের সিনেমা ‘নমস্তে ইংল্যান্ড’র প্রচারে।

কিছুদিন আগে বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ার একটি প্রতিবেদনে জানায়, অর্জুন ও মালাইকা আগামী বছর বিয়ে করবেন। যদিও তাঁরা কেউই এখনো এ নিয়ে মুখ খোলেননি।

ইন্ডিয়া’স নেক্সট টপ মডেল ও ইন্ডিয়া’স গট ট্যালেন্টের বিচারকের আসনে রয়েছেন মালাইকা। ‘ছাইয়া ছাইয়া’, ‘মুন্নি বদনাম’, ‘আনারকলি ডিস্কো চলি’সহ বেশ কিছু গানে নেচে দর্শকের মন জয় করেছেন এ বলিউড সুন্দরী।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply