Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » ক্যাটরিনার ‘হাঁটুর সমান’ শাহরুখ?






বলিউড তারকা শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা এবার হাজির হচ্ছেন নতুন ছবি ‘জিরো’ নিয়ে। ছবিটিকে ঘিরে নানাভাবে প্রচারণা চালাচ্ছেন শাহরুখ। আগামীকাল ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। আর জন্মদিনেই জিরো ছবির ট্রেলার প্রকাশ করবেন বলে আগেই ঘোষণা দিয়েছেন।
ট্রেলার প্রকাশের আগেই এবার পোস্টার প্রকাশ করলেন বলিউড বাদশা। সোশ্যাল মিডিয়ায় দুটি পোস্টার শেয়ার করেছেন শাহরুখ। এর মধ্যে একটি পোস্টারে দেখা যায় ক্যাটরিনার হাঁটুর সমান শাহরুখের উচ্চতা। ক্যাটরিনা কিছুটা নিচু হয়ে বেটে শাহরুখকে চুম্বন করার ভঙ্গিমায় দাঁড়িয়ে আছেন।
সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘তোমরা যারা তারার স্বপ্ন দেখ, তাদের বলি, আমি কিন্তু চাঁদ কাছ থেকে দেখি।’অন্যদিকে শাহরুখ-আনুশকার একটা পোস্টারও অনলাইনে শেয়ার করেছেন শাহরুখ।
সেই পোস্টারটিতে দেখা যায়, আনুশকা একটি ইলেকট্রনিক হুইল চেয়ারে বসে আছেন। আর সেই চেয়ারের হাতলের ওপর বসে আছেন বেটে শাহরুখ। এবার ট্রেলারেও যে নতুন কোনও চমক হাজির করবেন সেটাই যেন আগাম আভাস দিলেন শাহরুখ।
এদিকে প্রতিবছরই শাহরুখের জন্মদিনকে ঘিরে ভক্তরা ভিড় জমান তার বাড়ির সামনে। এবার নিজের জন্মদিন এবং দীপাবলিকে উপলক্ষে মুম্বাই শহরে শাহরুখের বাড়ি ‘মান্নাত’ নতুনভাবে সাজছে। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, মুম্বাইয়ে এবার জন্মদিন পালন করবেন শাহরুখ।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply