sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » ডিজিটাল নিরাপত্তা মামলায়ও গ্রেপ্তার মঈনুল হোসেন



সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তির অভিযোগে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় শোন অ্যারেস্ট দেখানো হয়েছে।
বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম (এসিএএম) আসাদুজ্জামান নূর এর আদালতে মঈনুল হোসেনকে হাজির করে শোন অ্যারেস্টের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। একইসঙ্গে মামলার তদন্ত প্রতিবেদনের জন্য আগামী ২৯ নভেম্বর পরবর্তী দিন ধার্য করেন আদালত।
গত ২৪ অক্টোবর ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. আস সামছ জগলুল হোসেনের আদালতে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য সুমনা আক্তার লিলি মামলাটি দায়ের করেন। পরে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার গ্রহণের নির্দেশ দেন।
সুমনা আক্তার মামলার অভিযোগে বলেন, আমি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত। নারী ও শিশুদের মানবাধিকার রক্ষায় কাজ করছি। গত ১৬ অক্টোবর নিজ বাসায় ৭১ টেলিভিশনের টকশো দেখছিলাম। অনুষ্ঠানের এক পর্যায়ে মাসুদা ভাট্টিকে প্রশ্নের জবাবে আইনজীবী মঈনুল হোসেন তাকে ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করেন।
মঈনুল হোসেনের এ মন্তব্য নারী জাতির সম্মানহানি ঘটিয়েছে। অথচ তিনি ক্ষমা চাননি। বরং গত ২১ অক্টোবর বিকেল ৩টা থেকে ২২ অক্টোবর রাত ৯টার মধ্যে পুনরায় একটি টেলিফোন অডিও রেকর্ড ডিজিটাল ডিভাইসে প্রকাশ করেন। মঈনুল হোসেন নিজে অডিও রেকর্ডটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply