Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » পল্লবীতে ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা





রাজধানীর পল্লবীতে মহিউদ্দিন ওরফে মোহন খান (৪২) নামের এক জুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় হাসান আলী (৪১) নামের আরেক বেকারি ব্যবসায়ী আহত হয়েছেন।

শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। পল্লবী থানার পরিদর্শক (অপারেশন) ইমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে ঘটনাস্থল সংলগ্ন ‘আল আমিন স্টোর’ নামে একটি দোকানের পাশে দাঁড়িয়ে ছিলেন মহিউদ্দিন। এ সময় এক দুর্বৃত্ত হঠাৎ এলোপাতারি গুলি চালাতে থাকে। এতে মহিউদ্দিনসহ দুইজন গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। গুলি ছুড়েই পালিয়ে পড়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার পর প্রত্যক্ষদর্শী ও পরিচিত ব্যবসায়ীরা গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। পরে রাত সোয়া ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মহিউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

নিহত মহিউদ্দিন কিশোরগঞ্জ করিমগঞ্জ উপজেলার পানাহার গ্রামের মৃত রাশিদ খানের ছেলে। মিরপুর-১০ নম্বর সেকশন, ডি ব্লক, প্যারিস রোড, উদয়ন স্কুল সংলগ্ন ২১ নম্বর বাসায় বসবাস করে আসছিলেন তিনি। এলাকার জুট পট্টিতে তার জুটের ব্যবসা রয়েছে। অন্যদিকে, আহত হাসান আলী বাবার নাম চান মিয়া। তিনি মিরপুর ১০ নম্বর সেকশনের ফকিরবাড়ি ৯ নম্বর রোডের মেঘনা বেকারি সংলগ্ন ৩ নম্বর বাসায় বসবাস করে আসছিলেন। মেঘনা বেকারি থেকে বেকারি পণ্য কিনে এলাকার বিভিন্ন দোকানে সরবারহ করেন তিনি।

পরিদর্শক (অপারেশন) ইমরানুল ইসলাম জানান, নিহত মহিউদ্দিন ৭/৮ মাস আগে ব্যবসায়িক দ্বন্দ্বে গুলিবিদ্ধ হয়েছিলেন। ওই ঘটনার জেরে হত্যার চেষ্টার পুনরাবৃত্তি ঘটল কি-না তা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply