sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী আর মাহীকে সংসদে দেখতে চান বি. চৌধুরী






বিকল্পধারার প্রেসিডেন্ট ডা. বদরুদ্দোজা চৌধুরী আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী এবং তার ছেলে মাহী বি. চৌধুরীকে  আগামী সংসদে দেখতে চান বলে বিশ্বস্তসূত্রে জানা  গেছে, গতকাল সংলাপে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এমন অভিপ্রায় ব্যক্ত করছেন বি.চৌধুরী নির্ভরযোগ্য সূত্রে জানিয়েছে।

শুক্রবারের সংলাপে অংশ নেওয়া নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের একজন নেতা বলেন, বি. চৌধুরী আওয়ামী লীগ ও ১৪ দলের কাছে প্রথমে তাদের দাবিগুলো তুলে ধরেন। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমরা চাই, আপনারা আবার সংসদে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করুন। আপনি আবার প্রধানমন্ত্রী হোন, আমরাও যেন সেই সংসদে থাকতে পারি।’

তখন প্রধানমন্ত্রী তার উদ্দেশে বলেন, ‘আপনি নির্বাচন করুন, সংসদে আসুন, সেজন্য আমাদের কিছু করার থাকলে করবো। এরপর বিকল্পধারার প্রেসিডেন্ট বলেন, ‘আমার বয়স হয়েছে। আমি আর নির্বাচন করতে চাই না। আমি বিকল্প নেতৃত্ব তৈরি করেছি, তিনি নির্বাচন করবেন। এক্ষেত্রে আপনাদের সহযোগিতা কাম্য।’ জবাবে প্রধানমন্ত্রী সরাসরি কিছু বলেননি বলে সূত্র জানায়। সংলাপে উপস্থিত আওয়ামী লীগ নেতারা বলছেন, ভবিষ্যত নেতৃত্ব বলতে ছেলে মাহী বি. চৌধুরীকেই বুঝিয়েছেন বি. চৌধুরী। মাহী চৌধুরী বিকল্পধারার প্রেসিডেয়াম সদস্য এবং যুগ্ম মহাসচিব হিসেবে কাজ করছেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply