sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » বিয়ের আগে যা বললেন দীপিকা


বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন বিয়ে করতে চলেছেন। আর মাত্র তিন দিন পরেই দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা রণবীর সিংকে বিয়ে করবেন তিনি।
ইতালিতে নাকি দুই তারকা সাতপাকে বাঁধা পড়বেন। ভারতীয় গণমাধ্যমের খবর, শনিবার সকালে পরিবারের সদস্যদের নিয়ে মুম্বাই থেকে ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন রণবীর-দীপিকা।
যাত্রাকালে একই রংয়ের পোশাকে দেখা গেছে তাদের। দু’জনেই বেছে নিয়েছিলেন সাদা রং। রণবীরের সঙ্গে ছিলেন অভিনেতার বাবা, মা ও বোন।
জানা গেছে, ইতালিতে দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুরাই নাকি আমন্ত্রণ পেয়েছেন। তবে দু’সপ্তাহ আগেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গেছে দীপিকার বেঙ্গালুরুর বাড়িতে। বিশেষ পুজোর আয়োজন করেছিলেন অভিনেত্রীর পরিবারের সদস্যরা। তখন রণবীরের গায়ে হলুদের ছবিও প্রকাশ্যে এসেছিল।
ইতালিতে যাওয়ার আগে দীপিকা বলেন, ‘সব মেয়ের মতো বিয়ে আমার জীবনেও খুব গুরুত্বপূর্ণ একটা বিষয়। নতুন কোনও সিনেমায় সই করার আগে যতটা উত্তেজিত থাকি, ঠিক তেমনই লাগছে।’
আগামী ১৪ ও ১৫ নভেম্বরের দুই রীতিতে তাদের বিয়ে হবে বলে জানা যায়।
গুঞ্জন শোনা যায়, দীর্ঘদিন ধরেই রণবীর সিং দীপিকাকে বিয়ের জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু দীপিকাই নাকি রাজি ছিলেন না। কারণ পুরনো প্রেমিক রণবীর কাপুরকে মন থেকে মুছে ফেলতে পারছিলেন না নায়িকা। তাইতো রণবীর সিং যতবারই বিয়ের কথা বলতেন দীপিকা পিছিয়ে যেতেন।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply