sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » » বাস থেকে বাবাকে নিক্ষেপ, মেয়েকে হত্যা


আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে মারধর করে ফেলে দিয়ে মেয়েকে হত্যা করে ফেলে গেছে দুর্বৃত্তরা। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় বাস বা জড়িত কেউ এখনো আটক হয়নি।

গতকাল শুক্রবার রাতে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মরাগাঙ এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম জরিনা খাতুন। তিনি সিরাজগঞ্জের চৌহালী থানার খাস কাওলিয়া গ্রামের আকবর আলীর মেয়ে।

নিহতের বাবা আকবর আলী জানান, সকালে তাঁরা দুজন আশুলিয়ার গাজীরচট এলাকায় তাঁর নাতনির বাসায় বেড়াতে যান। সন্ধ্যায় সিরাজগঞ্জ নিজ বাড়ি ফিরে যাওয়ার উদ্দেশে আশুলিয়ার ইউনিক থেকে টাঙ্গাইলগামী বাসে ওঠেন বাবা ও মেয়ে। তবে বাসটি টাঙ্গাইল না গিয়ে কয়েক ঘণ্টা বিভিন্ন স্থান ঘুরে আবার আশুলিয়ার দিকে চলে আসে। পরে বাসটি আশুলিয়ার মরাগাঙ এলাকায় পৌঁছালে নিহতের বাবাকে মারধর করে মোবাইল ফোন টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে চলন্ত বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা। এ সময় আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় নিহতের বাবা টহল পুলিশকে ঘটনাটি জানালে তাঁরা প্রায় দুই কিলোমিটার সামনে গিয়ে মহাসড়কের পাশে মেয়ে জরিনা বেগমের মরদেহ দেখতে পান।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ  জানান, এ ঘটনায় নিহতের মেয়ের জামাই নুর ইসলাম বাদী হয়ে বাসের চালক, চালকের সহকারীসহ অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। এ ছাড়া বাস ও ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানান জাবেদ মাসুদ।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply