sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » আইয়ুব বাচ্চু স্মরণে গাইলেন চার শিল্পী



গিটার যাদুকর আইয়ুব বাচ্চুকে গানে গানে স্মরণ করলেন চার তরুণ সঙ্গীতশিল্পী। যারা মূলত বিভিন্ন অনুসঙ্গে সম্পৃক্ত ছিলেন এই রকলিজেন্ডের সাথে। তারা হলেন তানভীর তারেক, শুভ, কর্ণিয়া ও বৃষ্টি। দেশের নন্দিত উপস্থাপক আনজাম মাসুদের পরিকল্পনায় এই ট্রিবিউট গানটির সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ।
দীর্ঘ ২৩ বছর ধরে এবি কিচেনের আড্ডা, আইয়ুব বাচ্চুর একাধিক গান লেখা, তার সাক্ষাৎকার ছাপানো থেকে শুরু করে ঢাকার বাইরে একাধিক কনসার্টের সফরসঙ্গী হওয়া মিলিয়ে এক আত্মিক সম্পর্ক তানভীর তারেকের সঙ্গে আইয়ুব বাচ্চুর।
একই সাথে কালজয়ী একাধিক গানের সৃষ্টি দেখেছেন তিনি আইয়ুব বাচ্চুর স্টুডিওতে। তানভীর তারেক গাইবেন ‘ফেরারী এই মনটা আমার’ শিরোনামের তুমুল জনপ্রিয় এ গানটি।
একই সাথে আইয়ুব বাচ্চুর তত্ত্বাবধানে ডিরকস্টার রিয়েলিটি শো থেকেই তারকা হয়েছেন সঙ্গীত শিল্পী শুভ। শুভ গাইবেন ‘আসলে কেউ সুখী নয়’ গানটি।
এদেশের মঞ্চে রক গান গাওয়া মেয়েদের সংখ্যা একেবারেই কম। নারী কন্ঠে একাধিক স্টেজে নিয়মিত আইয়ুব বাচ্চু ও এলআরবি’র গান গেয়ে থাকেন কর্ণিয়া। কর্ণিয়ার কন্ঠে ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি থাকছে এই বিশেষ ট্রিবিউট টু এবি’র গানের আয়োজনে।
একই সাথে বাংলাদেশি আইডল রিয়েলিটি শো থেকে উঠে আসা গায়িকা বৃষ্টি। যার অন্যতম বিচারক ছিলেন আইয়ুব বাচ্চু। বৃষ্টি গাইবেন ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি। সবশেষে এ চারজন একসাথে গাইবেন এবি’র আরেকটি জনপ্রিয় গান ‘আর বেশি কাঁদালে উড়াল দেবো আকাশে’।

এই পরিবেশনাটি প্রচার হবে দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ । প্রচার হবে আগামি ১৮ নভেম্বর, রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় অনুষ্ঠানটির পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply