sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » স্বপ্নের জুটি হলেন শাহরুখ-হিনা!


গত সপ্তাহে ছিল বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন (২ নভেম্বর)। এ বিশেষ দিনটি উপলক্ষে ভারতের সংবাদমাধ্যম ডিএনএ একটি মজার আয়োজন করে। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ‘ডিএনএ আফটার হারস’ অ্যাকাউন্ট থেকে ভক্তদের কাছে প্রশ্ন রাখা হয়, টিভি অভিনেত্রী জেনিফার উইঙ্গেট, হিনা খান, দ্রশটি ধামি, এরিকা ফার্নান্দেজ ও সুরভি চন্দনার মধ্যে কে হতে পারেন কিং অব রোমান্সের জুটি?

ভক্তদের ভোটে কিং খানের ‘স্বপ্নের জুটি’ হলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী ও বিগ বস প্রতিযোগী হিনা খান। টিভি অভিনেত্রীদের মধ্যে হিনাই সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত।

ডিএনএ জানিয়েছে, ভোটে অংশ নিয়েছেন আড়াই হাজার ভক্ত। ৪৭ শতাংশ ভোট পেয়েছেন বিগ বস-১১ তারকা হিনা খান। জেনিফার উইঙ্গেট পেয়েছেন ২৯ শতাংশ ভোট। সুরভি ও এরিকা দুজন মিলে পেয়েছেন ১৬ শতাংশ ভোট। আর সবাইকে অবাক করে দিয়ে দ্রশটি পেয়েছেন সর্বনিম্ন ভোট।

শাহরুখ খান ও হিনা খানকে নিয়ে ভক্তকুল খুব উচ্ছ্বসিত। সত্যিই কবে এ দুই অভিনেতা পর্দার রোমান্স করবেন, সে আশায় তারা।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে হিনা খান বলেন, তিনি শুধু ভালো কাজ করে যেতে চান, হোক সেটা টিভি বা চলচ্চিত্রে। তিনি নিয়মিতই চলচ্চিত্রের চিত্রনাট্য পড়েন। যদি ভালো প্রস্তাব পান, তবে নিশ্চয়ই তা গ্রহণ করবেন।

‘আমি এখন রিয়েলিটি শো থেকে বিরতি নিতে চাই। টিভি ও চলচ্চিত্রের কথা বলা হলে, চলচ্চিত্রের দিকে আমি যেতে চাই। আমার ক্যারিয়ার থেকে তা এক ধাপ দূরে, তা করে দেখতে চাই। কেউ এটা এড়িয়ে যেতে পারে না’, বলেন হিনা।

বিগ বসের এবারের ১২তম মৌসুমে যোগ দিয়েছেন এই শোর গত মৌসুমের রানারআপ হিনা খান। একটি পর্বে হিনাকে দেখা যাবে, পর্বটির নাম ‘হিনা খান কি আদালত’। হিনা তাঁর গৃহসঙ্গীদের প্রশ্ন করবেন এবং তাঁদের স্বচ্ছতার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করবেন।

ভারতের জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘কসৌতি জিন্দেগি কে’-এর দ্বিতীয় মৌসুম শুরু হতে যাচ্ছে আর কিছুদিন পর। এ ধারাবাহিকে হিনা খানকে দেখা যাবে কমলিকার চরিত্রে। এর আগে কমলিকার চরিত্রে অভিনয় করেছিলেন ঊর্বশী ধোলাকিয়া।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply