Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » মালয়েশিয়ায় বিপনিবিতানে বিস্ফোরণ, নিহত ৩





মালয়েশিয়ার সারাওয়াক প্রদেশের একটি বিপনিবিতানে শক্তিশালী বিস্ফোরণে অন্তত তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ২৪ জন। মঙ্গলবার সকালের দিকে এই বিস্ফোরণ ঘটে। তবে এ বিস্ফোরণ বোমার কারণে হয়নি বলে জানিয়েছেন সেখানকার দমকল বিভাগের কর্মকর্তারা। খবর র‌্যাপলারের।

দেশটির সরকারি সংবাদ সংস্থা বারনামা বলছে, গ্যাস ট্যাংকের লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সারাওয়াক প্রদেশের রাজধানী কুচিংয়ের অগ্নি উদ্ধার বিভাগের প্রধান ওয়ান আব্দুল মুবিন বার্তা সংস্থা এএফপিকে বলেন, ফায়ার সার্ভিসের অফিসে একটি জরুরি টেলিফোন কল পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছান।

তিনি বলেন, আমরা তাৎক্ষণিকভাবে ৩৯ কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠিয়েছি। বিস্ফোরণের কারণ জানতে তদন্ত চলছে। চলতি বছরে এই প্রদেশে এটি সবচেয়ে মর্মান্তিক ঘটনা। তবে এটি কোনও বোমার বিস্ফোরণ নয়।

আব্দুল মুবিন বলেন, আমরা তিনজনের মরদেহ উদ্ধার করেছি। এছাড়া আরও ২৪ জনকে আহতাবস্থায় স্থানীয় একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, বিপনিবিতানের নিচতলার একটি দোকানে সংস্কার কাজ চলাকালে এই বিস্ফোরণ ঘটে।

জর্জ স্টিং নামের ৩৯ বছর বয়সী একজন প্রত্যক্ষদর্শী বলেন, আমি একটি পিৎজা কেনার জন্য দোকানের সামনে ছিলাম। এ সময় হঠাৎ ওই বিস্ফোরণ ঘটে। দোকানের কর্মচারীরা দ্রুত বেরিয়ে আসেন। তবে তাদের মধ্যে অনেকেরই আঘাত গুরুতর।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply