Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » অরিত্রীর বাবা-মাকে ‘অপমান’র ভিডিও ভাইরাল







ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী অরিত্রী অধিকারীর  (১৫) আত্মহত্যার আগে অধ্যক্ষ নাজনিন ফেরদৌসের কক্ষের একটি ভিডিও সংবাদমাধ্যমের হাতে এসেছে।


 বুধবার (৪ ডিসেম্বর) সিসিটিভি ক্যামেরার ভিডিওটি ঐ স্কুলের সমাজ বিজ্ঞানের সিনিয়র শিক্ষক ও গভর্নিং বডির প্রতিনিধি মুস্তারি সুলতানা সংবাদমাধ্যমকে দেন।
   
৭ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, অধ্যক্ষ নাজনীন ফেরদৌসের কক্ষে প্রবেশের পর বাবা দিলীপ অধিকারী তার সামনের চেয়ারে বসেন। এসময় মা এবং মেয়ে মেয়ে পাশেই দাঁড়িয়ে ছিলেন।
ক্লিপটিতে কোন অডিও না থাকায় তাদের কথোপকথন শোনা যায়নি। তবে তাদের অঙ্গভঙ্গি দেখে ধারণা করা যায়, দিলীপ অধিকারী বারবার অধ্যক্ষের কাছে অনুনয়-বিনয় করেন। তবে প্রতিবারই অধ্যক্ষের দিক থেকে নেতিবাচক জবাব আসে।

এক পর্যায়ে অরিত্রীর বাবা-মাকে হাত নেড়ে চলে যাওয়ার নির্দেশ দেন অধ্যক্ষ নাজনিন ফেরদৌস। একপর্যায়ে অরিত্রী এবং তার মা কক্ষ থেকে বেরিয়ে যান। বাবা দাঁড়িয়েই থাকেন। কিছুক্ষণের মধ্যেই আবারও কক্ষে প্রবেশ করেন মা। তারা দু’জন বারবার অধ্যক্ষের কাছে ক্ষমা চাইতে থাকেন। শেষ পর্যন্ত অন্যদের সঙ্গে ব্যস্ত হয়ে পড়েন অধ্যক্ষ। এরপরেও দু’য়েকবার তার সঙ্গে কথা বলার চেষ্টা করেন অরিত্রীর বাব-মা। কিন্তু, তাদের সব চেষ্টাই নিষ্ফল হয়। শেষ পর্যন্ত বিমর্ষ হয়ে মাথা নিচু করে কক্ষ ত্যাগ করেন তারা। এরপর বাসায় গিয়ে দেখেন তাদের মেয়ে গলায় ফাঁস নিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে।

জানা যায়, বার্ষিক পরীক্ষায় নকলের অভিযোগে নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রীর বাবা দিলীপ অধিকারী ও মা বিউটি অধিকারীকে ডেকে পাঠায় ভিকারুননিসা নূন স্কুল ও কলেজ কর্তৃপক্ষ। প্রথমে তারা প্রতিষ্ঠানটির ভাইস প্রিন্সিপালের কাছে যান। কিন্তু, তিনি তাদের অপমান করেন বলে অভিযোগ পাওয়া যায়। এসময় মেয়ের টিসি নিয়ে যেতে বলা হয়।

পরে অরিত্রীর বাবা-মা অধ্যক্ষ নাজনীন ফেরদৌসের কক্ষে যান। সেখানেও মেয়ের সামনেই একই ধরণের আচরণের মুখোমুখি হন তারা।

এ সময় অরিত্রী অধ্যক্ষের কক্ষ থেকে বেরিয়ে দ্রুত বাসায় ফিরে যায়। পরে তার বাবা-মা বাসায় গিয়ে দেখেন, অরিত্রী তার কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ওড়নায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে।



অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় প্ররোচনা দানের অভিযোগে প্রতিষ্ঠানটির ৩ শিক্ষককে বরখাস্ত করা হয়েছে। তারা হলেন-অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, বেইলি রোড শাখার সহকারী প্রধান শিক্ষক জিনাত আরা এবং ক্লাস টিচার হাসনা হেনা।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply