sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » ক্রীড়াঙ্গন থেকে সংসদে যারা






এবারের জাতীয় নির্বাচনে অংশ নিয়েছিলেন দেশের ক্রীড়াঙ্গণের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ। তবে, সবচেয়ে বেশি আলোচিত ছিলেন ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নড়াইল-২ আসন থেকে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে নির্বাচিত হয়েছেন মাশরাফি। তার এই বিজয়ে উচ্ছ্বসিত এলাকাবাসী। এদিকে, নিজ নিজ আসন থেকে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন, নাঈমুর রহমান দুর্জয় ও সালাম মুর্শেদীর মতো ক্রীড়া ব্যক্তিত্বরাও।


 দেশের ক্রীড়াঙ্গনে বছরের শেষভাগে আলোচনার কেন্দ্রে ছিলো জাতীয় সংসদ নির্বাচন। ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অংশগ্রহণে যা পায় বাড়তি মাত্রা। এই তারকা খেলোয়াড়ের রাজনীতিতে যোগ দেয়া নিয়ে আলোচনা-সমালোচনায় মুখর হয়ে ওঠে সব মহল।

তবে, সব আলোচনা ছাপিয়ে বিপুল ভোটে জয় পান মাশরাফি। ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট পেয়ে জয়ী হন তিনি। যেখানে একই আসনে বিএনপির প্রার্থী এ জেড এম ফরিদুজ্জামান পেয়েছেন মাত্র ৭৮৮৩ ভোট। ২২ গজের নেতার গায়ে ওঠে জনগণের সেবকের চাদর। যা নিয়ে নড়াইলবাসীর উচ্ছ্বাসের শেষ নেই।

দায়িত্ব নিয়ে নিজ আসন নড়াইল-২'এর বিভিন্ন এলাকায় দেয়া প্রতিশ্রুতিগুলো পূরণ করবেন মাশরাফি, এমনটাই প্রত্যাশা সাধারণ মানুষের।

এদিকে, কিশোরগঞ্জ-৬ আসন থেকে আবারো নির্বাচিত হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বাংলাদেশ জাতীয় দলের প্রথম টেস্ট অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় মানিকগঞ্জ-১ আসন থেকেও সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হয়েছেন।

অন্যদিকে, খুলনা ৪ আসন থেকে প্রথমবার অংশ নিয়েই বিজয়ী হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি সালাম মুর্শেদী।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply