sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » ওয়ানডে সিরিজে ক্যারিবীয়দের নতুন অধিনায়ক পাওয়েল


ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার নেই। তার পরিবর্তে বাংলাদেশে ওয়েস্ট ইন্ডিজ টেস্ট খেলতে আসে কার্লোস ব্র্যাথওয়েটের নেতৃত্বে। টাইগারদের বিপক্ষে টেস্ট সিরিজে ধবলধোলাই হয়েছে ক্যারিবীয়রা।

সামনে রয়েছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আগামী ৯ ডিসেম্বর ঢাকায় গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। সংক্ষিপ্ত সংস্করণের এই সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। চোটের কারণে অনুপস্থিত নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডারের জায়গায় ওয়ানডে সিরিজে ক্যারিবীয়দের নেতৃত্ব দেবেন অলরাউন্ডার রোভম্যান পাওয়েল।

সর্বশেষ ভারত ওয়ানডেতে মোটেও ভাল করতে পারেননি পাওয়েল। ৫ ম্যাচের ওয়ানডে সিরিজে ১২ দশমিক ২০ গড়ে মাত্র ৬১ রান সংগ্রহ করেছেন রোভম্যান পাওয়েল। কিন্তু টি-টেন লিগে গিয়ে ঠিকই নিজেকে ঝালিয়েছেন তিনি। সাত ইনিংসে তিনি করেছেন ১৭৭ রান।

তবে শুধু নেতৃত্ব পরিবর্তনই নয়, ওয়ানডে স্কোয়াডে ফেরানো হয়েছে ড্যারেন ব্রাভোকে। বাঁহাতি এই ব্যাটসম্যান ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন প্রায় দুই বছরেরও বেশি সময় আগে। এছাড়া টি-টোয়েন্টি অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট এবং অফ স্পিন অলরাউন্ডার রস্টোন চেজকেও ফেরানো হয়েছে ওয়ানডে দলে।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল

রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দ্রপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্রাফেট, কেমো পল, কাইরন পাওয়েল, ফ্যাবিয়ান অ্যালেন, কেমার রোচ, সুনীল অ্যামব্রিস, ওশানে টমাস।


«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply