sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » ঝড় তুলে ফিরলেন গেইল



একের পর এক বিস্ময়ের জন্ম দিচ্ছে এবারের বিপিএল। মেহেদী হাসান মিরাজকে দেখা যাচ্ছে ওপেনিং ব্যাট করতে। তামিম ইকবালকে দেখা গেছে ওয়ান ডাউনে ব্যাট করতে। আর আজ রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ব্যাট হাতে মেনে পড়লেন ক্রিস গেইলের সঙ্গে। মাশরাফি অবশ্য সফল হননি। ২ বল মোকাবেলা করে কোন রান করার আগেই বিদায় নিয়েছেন।


 শুরুতে মেহেদী মিরাজের বলে সাবলীল ছিলেন না ক্রিস গেইল। কিন্তু ম্যাচের তৃতীয় ওভারে কামরুল ইসলাম রাব্বির ওপর চড়াও হন ক্যারিবিয়ান ব্যাটিং দানব। ওই ওভারের প্রথম পাঁচটি বল ছিল এমন- ৬,৪,৪,০,৬। আর শেষ বলে বিদায় নেন গেইল। রাব্বির স্লোয়ার লো ফুলটসে হাঁকিয়েছিলেন সজোরেই কিন্তু টাইমিংটা ঠিকঠাক না হওয়ায় লংঅনে জাকির হাসানের তালুবন্দি হন গেইল।

স্কোর: রংপুর রাইডার্স ৩২/২ (৪) মাশরাফি ০, গেইল ২৩, মিঠুন ৭*, রুশো ০*

গেইলদের সামনে রাজশাহীর ছোট লক্ষ্য

রংপুর রাইডার্সের সামনে ছোট লক্ষ্য দাঁড় করিয়েছে রাজশাহী কিংস। জাকির হাসানের দায়িত্বশীল ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করেছে তারা।

টস জিতে রাজশাহীকে আগে ব্যাট করার আমন্ত্রণ জানান রংপুর দলপতি মাশরাফি। শুরুর কাজটা নিজেই করে দিয়েছিলেন মাশরাফি। ম্যাচের দ্বিতীয় ওভারে করা নিজের প্রথম বলেই মেহেদী মিরাজকে ফেরান তিনি। মুমিনুল হককেও বেশিদূর যেতে দেননি সোহগ গাজী। ১৪ রানে স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়েন তিনি। এরপর পিচে সেট হতে থাকা সৌম্য সরকারকে ফিরিয়ে রাজশাহীর টপ অর্ডার ধসিয়ে দেন ম্যাশ।




জাকির হাসানকে সঙ্গে নিয়ে অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ থিতু হচ্ছিলেন। কিন্তু রান আউটের খাড়ায় পড়ে তাকেও বিদায় নিতে হয়। সতীর্থদের ঠিকঠাক সমর্থন না পেলেও দলকে সম্মানজনক পুঁজি এনে দেন জাকির হাসান। ৪২ রানে অপরাজিত থাকেন তিনি।

স্কোর:
রাজশাহী কিংস: ১৩৫/৮ (২০)
মুমিনুল হক ১৪ (১৬)
মেহেদী হাসান মিরাজ ০ (১)
সৌম্য সরকার ১৮ (১৩)
মোহাম্মদ হাফিজ ২৬ (২৯)
জাকির হাসান ৪২* (৩৬)
ল্যরি ইভান্স ২ (৭)
রায়ান টেন ডসকেট  ১৪ (১০)
ইসুরু উদানা ৮ (৫)
আরাফাত সানি ১ (২)
কামরুল ইসলাম ১* (১)

বোলার:
সোহাগ গাজী (৩-০-২৫-১)
মাশরাফি মুর্তজা (৪-০-২২-২)
নাহিদুল ইসলাম (২-০-১৪-০)
নাজমুল ইসলাম অপু (২-০-১৪-০)
বিনি হাওয়েল (৩-০-২০-০)
শফিউল ইসলাম (৪-০-১৯-১)
ফরহাদ রেজা (২-০-১৭-২)

টার্গেট ১৩৬।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply