sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » বছরের শুরু থেকেই ফের যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন পাকিস্তানের





পুরনো বছরের ধারা অব্যাহত রেখে ২০১৯-এর ১ জানুয়ারিতে ফের যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান৷ সোমবার সকালে পুঞ্চের খারি কারমারা এলাকাকে টার্গেট করে পাকিস্তান৷

তবে পাকিস্তানের এই যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘনে কোনও হতাহতের খবর এখনও পাওয়া যায়নি৷ ভারতীয় সেনা জওয়ানরাও পাল্টা দিতে থাকে পাক রেঞ্জার্সদের৷


পড়ুন: সদ্য জেতা দুই রাজ্যে টালমাটাল কংগ্রেস সরকার

এদিকে নতুন বছর শুরুর আগেই সীমান্তে পাকিস্তান স্পেশাল ফোর্স ব্যাটের নাশকতার ছক ভেস্তে দেয় ভারতীয় সেনা। ভারতীয় সেনার উপর হামলার ছক কষেছিল পাকিস্তান স্পেশাল ফোর্স। আর তাদের সীমান্তের ওপার থেকে কভার ফায়ারিং দিতে থাকে পাকিস্তান সেনা।



জম্মু-কাশ্মীরের নওসেরা সেক্টরে ঘন জঙ্গল দিয়ে ভারতে ঢোকার চেষ্টা করে পাকিস্তান জওয়ানরা। সতর্ক থাকা ভারতীয় সেনার পালটা জবাবে তা ভেস্তে যায়। সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকার বদলে পাকিস্তানে ফিরে যায়। দুপক্ষের গোলাগুলিতে দুই পাকিস্তান জওয়ান খতম হয়েছে বলে জানা যায়। বাকিরা সীমান্তের ওপারে পালিয়ে যায় বলে দাবি ভারতীয় সেনার। উদ্ধার হয়েছে প্রচুর আগ্নেয়াস্ত্র। যা পাকিস্তানের তৈরি বলে দাবি।

পড়ুন: সীমান্ত পার হওয়ার চেষ্টা পাকিস্তান সেনার, ভেস্তে দিল ভারতীয় সেনা



এই ঘটনার পরেই সীমান্ত সংলগ্ন এলাকায় তল্লাশি অভিযান শুরু করে ভারতীয় সেনা। এলওসি বরাবর শুরু হয় অভিযান। রাতভর এই অভিযান বলে জানা গিয়েছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply