Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » ‘নারায়ণগঞ্জকে যানজট ও মাদকমুক্ত করা হবে’






চলতি মাস থেকে নারায়ণগঞ্জকে যানজট, হকার, ঝুট সন্ত্রাস ও মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছেন জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে শহরের চাষাঢ়ায় শহীদ মিনারে জেলা পুলিশ আয়োজিত প্রেস ব্রিফিংয়ে তিনি এ ঘোষণা দেন।


 পুলিশ সুপার হারুন অর রশীদ জানান, নারায়ণগঞ্জে ফুটপাতে হকার ও অবৈধ স্ট্যান্ড বসানো, ভূমি দস্যুতা, ঝুট সন্ত্রাস এবং মাদকের সাথে যদি কোনো পুলিশ সদস্য জড়িত থাকে, তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। পুলিশ তার বিরুদ্ধে কড়া এ্যাকশনে যাবে।

পুলিশ সুপার আরো জানান, ইতিমধ্যে ভূমি দস্যুদের তালিকায় সিটি করপোরেশনের কয়েকজন কাউন্সিলরের নাম এসেছে, যাদের বিরুদ্ধে সাধারণ মানুষের জমি দখল করে জোরপূর্বক তাদেরকে উচ্ছেদ ও নির্যাতন করার অভিযোগ এসেছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া অবৈধ ঝুট সন্ত্রাস নিয়ন্ত্রণের জন্য গার্মেন্টস সেক্টরকে তথাকথিত কোনো শ্রমিক নেতা অশান্তি করে তোলার চেষ্টা করলে তাদের বিরুদ্ধেও পুলিশ ব্যবস্থা নেবে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে নারায়ণগঞ্জ শহরের কোথাও অবৈধ যানবাহনের স্ট্যান্ড ও হকার বসতে দেয়া হবে না বলেও তিনি হুঁশিয়ারি দেন।

নাগরিক সেবা নিশ্চিত করতে এ সব সমস্যা সমাধানের ব্যাপারে পুলিশ সুপার নারায়ণগঞ্জের সংসদ সদস্যসহ জনপ্রতিনিধিদের কাছে সহযোগিতা কামনা করেন। পাশাপাশি সর্বস্তরের সচেতন নাগরিকদের এগিয়ে আসার আহবান জানান।

পুলিশ সুপার জানান, আজ থেকেই নগরীর সব ফুটপাত হকারমুক্ত করতে এবং সড়কগুলোকে যানজটমুক্ত করতে জেলা পুলিশ অভিযান শুরু করেছে।




প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমনার সিদ্দিকী প্রমুখ।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply