sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » গাংনীর চেংগাড়ায় সেচ্ছাশ্রমের ভিত্তিতে কবরস্থানের রাস্তা তৈরি করছে গ্রামবাসি

মেহেরপুরের গাংনীর চেংগাড়ায় সেচ্ছাশ্রমের ভিত্তিতে কবরস্থানের রাস্তা তৈরি করছে গ্রামবাসি। ইতোপূর্বে রাস্তা নির্মানের জন্য জনপ্রতিনিধি ও সরকারে বিভিন্ন দপ্তরে দৌড়ঝাপ করেও কোন প্রতিকার না পেয়ে অবশেষে এ রাস্তা র্নিমান করছে তারা। তবে গ্রামবাসি আশা করছে দ্রত সময়ের মধ্যে সরকারী ভাবে সহায়তা পাওয়া যাবে।


কবরস্থানের রাস্তা নির্মানের উদ্যোগ নিয়ে মাঠে নেমেছেন প্রাক্তন উপজেলা চেয়ারম্যান দাউদ হোসেন,কবরস্থানের সভাপতি আব্দুল গনি,সম্পাদক কামাল আহমেদ.আবু ইউসুফ,শুকুর আলি,ইয়াসিন আলি,আহসান হাবিব,দাউদ হোসেন প্রমুখ।
কবরস্থানের সভাপতি আব্দুল গনি বলেন, এ রাস্তা নির্মান না হওয়ার কাদা মাটি পার হয়ে লাশ দাফন করতে হয়। এছাড়া ঐ মাঠের জমিগুলো চাষাবাদে বিড়ম্বনায় পড়ছে কৃষকরা। কৃষকের উৎপাদিত ফসল সময় মতো ঘরে তুলতে না পেরে অনেক সময় মাঠেই পড়ে থাকছে। একারনে অনেক ফসলই নষ্ট হচ্ছে।
কবরস্থান কমিটির সাধারন সম্পাদক কামাল হোসেন বলেন,ইতো পূর্বে সাবেক এমপি,সাবেক,জেলা প্রশাসক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সহ অন্যান্য জনপ্রতিনিধি এ রাস্তা নির্মানের আশ্বাস দিলেও আজও তা বাস্তবায়ন হয়নী। একারনে গ্রামের লোকজন সেচ্ছাশ্রমের ভিত্তিতে কবরস্থানের রাস্তা নির্মান করছে।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply