Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » গেইলের পাল্টা দিলেন বাটলার! রাজস্থানকে হারাল পঞ্জাব




জয় দিয়েই দ্বাদশ আইপিএলে অভিযান শুরু করল প্রীতির পঞ্জাব। গেইল আর সরফরাজের ব্যাটে ভর করে প্রথমে ১৮৪/৪ রান তোলে পঞ্জাব। জবাবে ১৭০/৯ রান তোলে স্মিথ, বাটলাররা। ১৪ রানে জয় ছিনিয়ে নেয় পঞ্জাব। টস জিতে প্রথমে পঞ্জাবকে ব্যাট করতে পাঠান রাজস্থান অধিনায়ক আজিঙ্কে রাহানে। শুরুতে কেএল রাহুল(৪) ফিরে গেলেও গেইল ঝড় ওঠে জয়পুরে। প্রথমে মায়াঙ্ক আগরওয়াল পরে সরফরাজ খানকে সঙ্গে নিয়ে ব্যাটিং চালিয়ে যান ক্রিস গেইল। মায়াঙ্ক ২২ রানে আউট হন। গেইল ৪৭ বলে ৮টি চার আর ৪টি ছক্কার সাহায্যে ৭৯ রান করেন। সরফরাজ ৪৬ রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৮৪ রান তোলে পঞ্জাব। ২টি উইকেট নেন বেন স্টোকস।

১৮৫ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ঝড়ের গতিতে রান তুলতে শুরু করেন জোস বাটলার আর আজিঙ্কে রাহানে। রাহানে ২৭ রানে ফিরে গেলেও ৪৩ বলে ৬৯ রান করে আউট হন জোস বাটলার। অশ্বিনের উপস্থিত বুদ্ধিতে রান আউট হন বাটলার। আর ওটাই যেন ম্যাচের টার্নিং পয়েন্ট হয়ে যায়।

এরপর ক্রিজে আসেন স্টিভ স্মিথ। নির্বাসনের কারণে গত আইপিএলে খেলতে পারেননি তিনি। এদিন ১৬ বলে ২০ রান করে সাজঘরে ফিরে গেলেন স্মিথ। সঞ্জু স্যামসান ২৫ বলে ৩০ রান করে ফেরেন। স্যাম কুরানের এক ওভারেই জোড়া ধাক্কায় ব্যাকফুটে চলে যায় রাজস্থান। বেন স্টোকস ৬ রানে আউট হলেন। কুরানের পরের ওভারেই জোড়া ধাক্কা দেন মুজিব উর রহমান। এরপর আর মাথা তুলে দাঁড়াতে পারেনি রাজস্থান। শেষপর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৭০ রান তোলে তারা। ১৪ রানে ম্যাচ জিতে নেয় পঞ্জাব। স্যাম কুরান, মুজিব উর রহমান ও অঙ্কিত রাজপুত ২টি করে উইকেট পান।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply