sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ







এএফসি অনূর্ধ্ব- ২৩ ফুটবল চ্যাম্পিয়নশিপের জন্য শুক্রবার (১৫ মার্চ) প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ কাতারের আল শাহানিয়া এসসি ক্লাব। দোহার আল শালিয়াহ ক্লাব গ্রাউন্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। এই ম্যাচটিতে দলগত পারফরম্যান্স করার প্রত্যয় লাল-সবুজ জার্সিধারীদের। সেই সঙ্গে ম্যাচটি নিজেদের প্রস্তুতিতে আত্মবিশ্বাস যোগাবে বলে আশাবাদী জেমি ডের শিষ্যরা।


 আগামী ২০ মার্চ থেকে বাহরাইনে এএফসি অনূর্ধ্ব- ২৩ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের লড়াই শুরু । যেখানে বাংলাদেশের প্রতিপক্ষ ফিলিস্তিন, শ্রীলঙ্কা ও বাহরাইন। অবশ্য এর আগে কাতারে দশ দিনের কন্ডিশনিং ক্যাম্পে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের ফুটবলাররা। যেখানে জেমি ডের অধীনে পাসিং, ট্যাকলিং ও ড্রিবলিংয়ে ব্যস্ত সময় পার করছে জাফর-রবিউল-মতিন মিয়ারা। শুধু তাই নয় নিজেদের চাঙ্গা করতে এবার প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে লাল-সবুজ জার্সিধারীরা।

এ মুহূর্তে দোহারের কন্ডিশনটা বেশ সহনীয়। তাই যুবারাও অনুশীলন করতে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করছে। এরই মধ্যে নিজেদের ভুল গুলো শুধরে নিতে পারায় ফুটবলারদের মধ্যে অনেকটা আত্মবিশ্বাস বেড়েছে। তাই প্রস্তুতি ম্যাচে জয় ছাড়া ভিন্ন কিছু ভাবছে না জেমি ডে শিষ্যরা।

ফুটবলার মাশুক মিয়া জনি বলেন, কালকের ম্যাচটা আমরা ভালোভাবে শুরু করতে চাচ্ছি।

এরই মধ্যে জেমি ডে সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে ফুটবলারদের। যা ফুটবলারদের অনেকটা নির্ভার রাখছে। তারপরও প্রস্তুতি ম্যাচে দলগত পারফরম্যান্স করতে মুখিয়ে আছে ফুটবলাররা।

ফুটবলার মোহাম্মদ আল আমিন বলেন, কোচ আমাদের খেলার জন্য প্রয়োজনীয় সমস্ত নির্দেশনা দিচ্ছেন।




এ ম্যাচ ছাড়াও একটি ম্যাচ খেলার কথা রয়েছে বাংলার যুবাদের।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply