sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » কুষ্টিয়ায় ‘ত্রিমুখী বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত




কুষ্টিয়া সদর উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে সুজন মালিথা (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মোল্লাতেঘরিয়ার ক্যানালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, সুজন একজন মাদক ব্যবসায়ী ছিলেন, তাঁর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনের ভাষ্যমতে, গতকাল দিবাগত রাতে পুলিশের কাছে খবর আসে, কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। কিছুক্ষণ পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এরপর পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় সুজনকে উদ্ধার করে। পরে তাঁকে কুষ্টিয়ার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ওসি নাসির উদ্দিন দাবি করেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, ৩০০টি ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ চার জন পুলিশ সদস্য আহত হয়েছেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply