sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » » লকডাউন অমান্য করায় আর্মেনিয়ার সেনা, পুলিশ এবং গোয়েন্দা সংস্থার প্রধান বরখাস্ত




লকডাউন অমান্য করায় আর্মেনিয়ার সেনা, পুলিশ এবং গোয়েন্দা সংস্থার প্রধান বরখাস্ত

প্রাণঘাতী করোনাভাইরাসের মহামারী মোকাবেলায় আরোপ করা লকডাউন অমান্য করার কারণে আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান দেশের সেনা, পুলিশ ও গোয়েন্দা সংস্থার প্রধানকে বরখাস্ত করেছেন। তিনি বলেছেন, করোনাভাইরাস মোকাবেলার ক্ষেত্রে তারা বাজে উদাহরণ তৈরি করেছেন।

আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান একথা পরিষ্কার করে বলেন নি যে, দেশের সেনা, পুলিশ ও গোয়েন্দা সংস্থার প্রধান কী ধরনের ভুল করেছেন। আর্মেনিয়ার একটি সংবাদপত্র জানিয়েছে, সামরিক বাহিনীর চিফ অব জেনারেল স্টাফ আর তার ছেলের বিয়ে অনুষ্ঠানে বিরাট বড় পার্টির আয়োজন করেন যখন দেশটিতে এ ধরনের সামাজিক সমাবেশ নিষিদ্ধ।

পত্রিকার এই প্রতিবেদনের পর প্রধানমন্ত্রী পাশনিয়ানের পক্ষ থেকে সেনাপ্রধান, পুলিশ ও গোয়েন্দা সংস্থার প্রধানের বরখাস্তের ঘোষণা এলো। এ পত্রিকার প্রতিবেদনে সেনাপ্রধানের ছেলের বিয়ের অনুষ্ঠানের কথা বলা হলেও সেই অনুষ্ঠানে পুলিশপ্রধান আরমান সার্গসিয়ান এবং গোয়েন্দা সংস্থার প্রধান এডওয়ার্ড মারতিরোসিয়ান উপস্থিত ছিলেন কি-না তা উল্লেখ করে নি।

প্রধানমন্ত্রী পাশনিয়ান এক বৈঠকে বলেন, দেশের এরকম উচ্চ পর্যায়ের কর্মকর্তারা যারা নিজেরাই মহামারী বিরোধী নিয়ম কানুনের প্রতি সম্মান দেখাবেন সেখানে তারাই এর বিপরীত কাজ করছেন।#






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply